কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত
প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৯, ১০:৩৫
কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের টেকনাফ উপজেলায় আটকের পর পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাহমুদুল হাসান (৩৭) নামে এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন।


বুধবার (১৩ নভেম্বর) রাত ১টার দিকে শালবাগান রোহিঙ্গা ক্যাম্পসংলগ্ন পাহাড়ে এ ঘটনা ঘটে।


পুলিশের দাবি, নিহত রোহিঙ্গা মাহমুদুল হাসান সন্ত্রাসী ও ডাকাত। তার বিরুদ্ধে ডাকাতি, মানবপাচারসহ একাধিক মামলা রয়েছে। মাহমুদুল টেকনাফের নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের এইচ ব্লকের মৃত বাকের আহমদের ছেলে।


টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, একটি মামলায় রোহিঙ্গা ডাকাত মাহমুদুলকে আটক করা হয়। এর পর তার কাছ থেকে পাওয়া খবরের ভিত্তিতে বুধবার রাত ১টার দিকে শালবন রোহিঙ্গা শিবিরসংলগ্ন পাহাড়ে অস্ত্র উদ্ধার অভিযানে যায় পুলিশ।


এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আগে থেকে ওঁৎ পেতে থাকা মাহমুদুলের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে পুলিশের কনস্টেবল মিঠুন, শাহীন ও হাবিব আহত হন।


এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এতে অন্য সন্ত্রাসীরা পিছু হটতে বাধ্য হয়। পরে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে একটি বিদেশি পিস্তল, বেশ কয়েক রাউন্ড গুলি এবং গুরুতর আহতাবস্থায় গুলিবিদ্ধ ডাকাত মাহমুদুল হাসানকে উদ্ধার করা হয়।


আহত মাহমুদুলকে চিকিৎসার জন্য প্রথমে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।


নিহত মাহমুদুলের বিরুদ্ধে ডাকাতি, মানবপাচারসহ একাধিক মামলা রয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।


বিবার্তা/এরশাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com