গাজীপুরে ২ ডাকাত গ্রেফতার, মালামাল উদ্ধার
প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৯, ২০:১২
গাজীপুরে ২ ডাকাত গ্রেফতার, মালামাল উদ্ধার
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় ডাকাতির মালামালসহ আন্তঃজেলা ডাকাতদলের দুই ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় লুণ্ঠিত ফ্রিজ, টিভিসহ বিভিন্ন মাল উদ্ধার করা হয়।


বুধবার (১৩ নভেম্বর) দুপুরে উপজেলার ঢালজোড়া ইউনিয়ন থেকে ডাকাতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।


গ্রেফতারকৃতরা হলেন- মো. মমিন ফকির (৩৩) টাঙ্গাইল জেলার কালিহাতি থানার দেওপুর পূর্বপপাড়া এলাকার শুক্কুর ফকিরের ছেলে এবং মো. আলমগীর হোসেন (৬৩) বগুড়ার সোনাতলী থানার পাকুল্লা আকন্দপাড়া এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে।


কালিয়াকৈর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মো. মনিরুজ্জামান খান জানান, উপজেলার ঢালজোড়া ইউনিয়নের আড়াইগঞ্জ বাজারে গত ২৭ অক্টোবর ভোর রাতে আন্তঃজেলা ডাকাতদলের সদস্যরা বাজারের তিন পাহাড়াদারকে হাত-পা ও মুখ বেঁধে সিঙ্গার শোরুমসহ চারটি ব্যবসা-প্রতিষ্ঠানে ডাকাতির করে।


এসময় ডাকাতরা সিঙ্গার শোরুম থেকে ৯টি ফ্রিজ, ৮টি টেলিভিশন, ৬টি রাইসকোকার ও ৩টি কাপড়ের দোকান থেকে কাপড়সহ প্রায় ১০ লাখ টাকার বিভিন্ন মাল লুট করে। পরে একটি বালোর ট্রাকে ডাকাতির মাল নিয়ে পালিয়ে যায়।


এ ঘটনায় কালিয়াকৈর থানায় একটি ডকাতি মামলা দায়ের করা হয়। এরপর ডাকাতদের গ্রেফতার ও মাল উদ্ধারের জন্য কালিয়াকৈর থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন।


গতকাল মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে কালিয়াকৈর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মো. মনিরজ্জামান খান টাঙ্গাইলের আদালত পাড়া এলাকায় অভিযান চালিয়ে ডাকাতদলের সদস্য মো. মমিন ও ঢাকার তেজগাঁও শিল্পাঞ্চল থানাধীন কুনিপাড়া থেকে মো. আলমগীর হোসেনকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ডাকাতি করা তিনটি ফ্রিজ, কয়েকটি টিভিসহ বিভিন্ন মাল উদ্ধার করা হয়।


কালিয়াকৈর থানার ওসি মো. আলমগীর হোসেন মজুমদার জানান, এ ঘটনায় জড়িত অন্য ডাকাত সদস্যদের গ্রেফতার ও লুন্ঠিত মাল উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।


বিবার্তা/তুহিন/এরশাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com