বৈরী আবহাওয়ায় সেন্ট মার্টিনে জাহাজ চলাচল বন্ধ!
প্রকাশ : ০৭ নভেম্বর ২০১৯, ০৮:৫৫
বৈরী আবহাওয়ায় সেন্ট মার্টিনে জাহাজ চলাচল বন্ধ!
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বৈরী আবহাওয়ার কারণে টেকনাফ-সেন্ট মার্টিন নৌপথে জাহাজ চলাচল বন্ধ রয়েছে।


বুধবার সকাল থেকে জাহাজ চলাচল বন্ধ করা হয়। তবে বৃহস্পতিবার (৭ নভেম্বর) সকাল থেকে টেকনাফ থেকে সেন্টমার্টিনগামী পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ রাখা হয়েছে। সিগন্যাল বাড়ানো না হলে যথারীতি জাহাজ চলাচল স্বাভাবিক থাকবে।


বুধবার সকাল থেকে দেশের বিভিন্ন এলাকা থেকে পর্যটকরা এসে টেকনাফের দমদমিয়া জেটিঘাটে ভিড় করেন। তবে জাহাজ চলাচল বন্ধ থাকায় পর্যটক কক্সবাজার চলে যাচ্ছেন।


কক্সবাজার আবহাওয়া অফিস জানায়, আবহাওয়া পরিস্থিতি আরো খারাপ হলে ৩ নম্বর সর্তক সংকেত জারি করা হবে। বৃহস্পতিবার টেকনাফ-সেন্টমার্টিন নৌ রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ রাখার জন্য নির্দেশনা রয়েছে। তবে সংকেত বাড়ানো না হলে টেকনাফের দমদমিয়া ঘাট থেকে সকাল সাড়ের ৯টার দিকে যথারীতি সেন্টমার্টিনগামী পর্যটকবাহী জাহাজ ছাড়া হবে।


সেন্টমার্টিন পুলিশ জানায়, আটকে পড়া পর্যটকরা দ্বীপের ১০৬টি হোটেল-মোটেল ও কটেজে অবস্থান করছেন। পরিস্থিতি স্বাভাবিক হলে পর্যটকরা ফিরতে পারবেন।


কক্সবাজার জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আশরাফুল আবছার জানান, বুধবার সকাল থেকে জাহাজ চলাচল বন্ধ করা হয়। তবে আজ বৃহস্পতিবার এখনো পর্যন্ত জাহাজ চলাচল বন্ধ রাখার কোনো সিদ্বান্ত হয়নি। তবে সতর্ক সংকেত বাড়ানো হবে।


বিবার্তা/এরশাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com