বগুড়ায় সড়কের বাস খাদে, মা-মেয়েসহ নিহত ৩
প্রকাশ : ২৫ অক্টোবর ২০১৯, ১১:২৯
বগুড়ায় সড়কের বাস খাদে, মা-মেয়েসহ নিহত ৩
বগুড়া ব্যুরো
প্রিন্ট অ-অ+

বগুড়ার শিবগঞ্জের রংপুর-ঢাকা মহাসড়কে যাত্রীবাহী বাস উল্টে মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার গভীর রাতে বৃষ্টির মধ্যে উপজেলার পাকুড়তলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে আরও ১০ জন আহত হয়েছেন।


নিহতরা হলেন- ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার বহরা গ্রামের মনোয়ার হোসেনের স্ত্রী শাবনুর খাতুন (২২), তার আড়াই বছরের মেয়ে মঞ্জিলা আকতার ও দিনাজপুরের কাহারোল উপজেলার আল-আমিনের তিন বছরের ছেলে মেহেদী হাসান।


হাইওয়ে পুলিশ গোবিন্দগঞ্জ থানার ওসি আবদুল কাদের জিলানী গণমাধ্যমকে দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


প্রত্যক্ষদর্শীরা জানান, ঠাকুরগাঁও থেকে ছেড়ে আসা ঢাকাগামী রাহবার এন্টারপ্রাইজের একটি কোচ বৃহস্পতিবার রাত দেড়টার দিকে বগুড়ার শিবগঞ্জ উপজেলার পাকুড়তলা এলাকায় মহাসড়কে পৌঁছে। বৃষ্টির মধ্যে চালক নিয়ন্ত্রণ হারালে কোচটি মহাসড়কের পাশে ধানক্ষেতে উল্টে যায়।


এতে ঘটনাস্থলেই গৃহবধূ শাবনুর, তার মেয়ে মঞ্জিলা আকতার ও শিশু মেহেদী হাসান মারা যান। এ সময় অন্তত ১০ যাত্রী আহত হন। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালসহ বিভিন্ন চিকিৎসাকেন্দ্রে ভর্তি করা হয়। মোকামতলা পুলিশ তদন্তকেন্দ্র ও হাইওয়ে পুলিশ হতাহতদের উদ্ধার করে।


আজ শুক্রবার বেলা ১০টায় হাইওয়ে পুলিশ গোবিন্দগঞ্জ থানার ওসি আবদুল কাদের জিলানী জানান, দুর্ঘটনাকবলিত কোচটি জব্দ করা হয়েছে। তবে এর চালক ও হেলপার পালিয়ে গেছে।


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com