পুলিশ-সাংবাদিক পরিচয়ে দাপিয়ে বেড়াতেন লিপি
প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৯, ১৪:৫৬
পুলিশ-সাংবাদিক পরিচয়ে দাপিয়ে বেড়াতেন লিপি
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোরে প্রতারণা ও মাদক বিক্রির অভিযোগে রেহেনা আক্তার ওরফে লিপি (২৫) নামে এক নারীসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। বুধবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় তাদের যশোর জিলা স্কুলের সামনে থেকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দুটি ওয়াকিটকি সেট ও বিভিন্ন ধরনের ছবি উদ্ধার করা হয়েছে।


আটক লিপি পুলিশ ও সাংবাদিক পরিচয়ে মোটরসাইকেল নিয়ে এলাকায় দাপিয়ে বেড়াতেন। তিনি ইয়াবা বিক্রির সঙ্গে জড়িত। এছাড়া কলগার্ল হিসাবে তিনি কাজ করতেন।


লিপি চৌগাছার নারায়নপুর গ্রামের মিঠুর স্ত্রী। যশোর শহরের রেলগেট এলাকায় তার বসবাস।


আটক অন্যরা হলেন, শহরের চাঁচড়া রায়পাড়া বিল্লাল মসজিদের পাশের বাবুলের মেয়ে প্রিয়া, শংকরপুর সরকারি মুরগির খামার এলাকার লিটনের ছেলে সোহেল, রেলস্টেশন এলাকার টুকুর ছেলে বাবু এবং আশ্রম রোডের সাহেব বাবুর বাড়ির সামনের সুরুজ মিয়ার ছেলে ওহিদুল।


কোতোয়ালি মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) সমীর কুমার সরকার জানান, পুলিশ জানতে পারে এক নারী মোটরসাইকেল চালিয়ে শহরময় ঘুরে বেড়ায়। তার ইয়ামাহ এফজেড এস ব্রান্ডের মোটরসাইকেলের সামনে প্রেস লেখা আছে।


তিনি নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে থাকেন। এই পরিচয় ব্যবহার করে শহরের বিভিন্ন এলাকায় ইয়াবা বিক্রি করে থাকেন। কক্সবাজার থেকে ইয়াবার চালান নিয়ে এসে মোটরসাইকেল চালিয়ে যশোরে বিক্রি করেন। আবার কলগার্ল হিসাবে তার পরিচিতি রয়েছে।


বুধবার বিকালে যশোর জিলা স্কুলের সামনে তার সঙ্গীরা কোনো একটি অপরাধ করার জন্য দাঁড়িয়ে আছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়।


সেখানে গিয়ে প্রিয়া, সোহেল, বাবু ও ওহিদুলকে আটক করা হয়। সোহেলের কাছ থেকে দুটি ওয়াকিটকি জব্দ করা হয়েছে। তিনি ওই ওয়াকিটকি সাংবাদিক রেহেনা ওরফে লিপির কাছ থেকে পেয়েছে বলে জানিয়েছেন।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com