খুঁটির সাথে বেঁধে যুবককে নির্যাতন, ইউপি সদস্য গ্রেফতার
প্রকাশ : ১০ অক্টোবর ২০১৯, ১২:৪৩
খুঁটির সাথে বেঁধে যুবককে নির্যাতন, ইউপি সদস্য গ্রেফতার
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেনীর ফুলগাজী উপজেলার দরবারপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সদস্যের বিরুদ্ধে এক যুবককে বৈদ্যুতিক খুঁটির সাথে বেঁধে নির্যাতন করার অভিযোগ উঠেছে।


বুধবার (৯ অক্টোবর) দরবারপুর ইউনিয়ন পরিষদের পাশে এ নির্যাতনের ঘটনা ঘটে। আহত ওই যুবকের নাম রাহিফুল রাহান (২১)। তিনি পরশুরাম উপজেলার রাজশপুর গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে। মুন্সিরহাট এলাকার উত্তর শ্রীপুর গ্রামে নানার বাড়িতে বসবাস করেন।


এ ঘটনায় ইউপি সদস্য ছলিম উদ্দিনসহ তিনজনের নাম উল্লেখ করে ফুলগাজী থানায় একটি মামলা হয়েছে। ইউপি সদস্য ছলিম উদ্দিন (৫৫) ও তার সহযোগী মো. বাবুকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ।


পুলিশ ও নির্যাতনের শিকার রাহিফুল রাহান জানান, একটি কাল্পনিক অপহরণের অভিযোগে ইউপি সদস্য ছলিম উদ্দিন ও তার সহযোগীরা বুধবার সকালে মুন্সিরহাট বাজারে একা পেয়ে ধরে স্থানীয় দরবার ইউনিয়ন পরিষদ (ইউপি) ভবনের পাশে নিয়ে যায়। সেখানে ইউপি সদস্য ছলিমসহ তার সহযোগীরা রাহিফুলকে একটি বৈদ্যুতিক খুঁটির সাথে বেঁধে পিটিয়ে আহত করে।


তিনি জানান, পরে স্থানীয় কিছু লোক এগিয়ে এসে বাঁধন খুলে দেয়। ছাড়া পেয়ে ফুলগাজী থানায় গিয়ে ইউপি সদস্য ছলিম উদ্দিনসহ তিনজনের বিরুদ্ধে মামলা করেন।


ফুলগাজী থানারর এসআই মো. আশ্রাফুল আলম ঘটনাস্থল পরিদর্শন করে জানান, পূর্বশত্রুতার জের ধরে বুধবার সকালে ইউপি সদস্য ছলিম উদ্দিন ও তার সহযোগীরা দরবারপুর ইউনিয়ন পরিষদের পাশেই একটি বৈদ্যুতিক খুঁটির সাথে হাত বেঁধে ওই যুবককে পিটিয়ে আহত করার সত্যতা নিশ্চিত করেন।


ফুলগাজী থানার ওসি মোহাম্মদ কুতুব উদ্দীন এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, যুবককে নির্যাতনের অপরাধে ইউপি সদস্যসহ দুজনকে গ্রেফতার করা হয়েছে।


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com