‘প্রধানমন্ত্রী ফুটেজ দেখলে হত্যাকারীরা দ্রুত সময়ে শাস্তি পাবে’
প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৯, ১৯:২০
‘প্রধানমন্ত্রী ফুটেজ দেখলে হত্যাকারীরা দ্রুত সময়ে শাস্তি পাবে’
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নিহত বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদের বাবা বকতুল্লাহ বুয়েট কর্তৃপক্ষের ভূমিকায় ক্ষোভ প্রকাশ করে বলেছেন, সিসি ফুটেজে যাদের দেখা গেছে মামলায় তাদের অনেকেই বাদ দেয়া হয়েছে।যার নেতৃত্বে টর্চার করা হয়েছে তাকেই মামলায় আসামি করা হয়নি। তিনি বাদ পড়াদের মামলায় অন্তর্ভূক্ত করার জোর দাবি জানান।


তিনি সরকারের এখন পর্যন্ত পদক্ষেপে সন্তোষ প্রকাশ করে বলেন, প্রধানমন্ত্রী জানেন স্বজন হারানোর বেদনা।তিনি যদি সিসিটিভির ফুটেজ দেখেন তাহলে আমার বিশ্বাস আবরার ফাহাদ হত্যায় জড়িতরা দ্রুত সময়ে এবং সর্বোচ্চ শাস্তি পাবে।নিহত বুয়েটের মেধাবী শিক্ষার্থী কুষ্টিয়া জিলা স্কুলের ছাত্র আবরার ফাহাদ স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।


বুধবার (৯ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় জিলা স্কুলের মসজিদে আবরার ফাহাদের সহপাঠি ও জিলা স্কুল কর্তৃপক্ষ আবরার স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।


আলোচনা ও দোয়া মাহফিলে হত্যাকাণ্ডে নিহত আবরার ফাহাদের বাবা বরকতুল্লাহ, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান আতা, কুষ্টিয়া জিলা স্কুলের প্রধান শিক্ষক ইফতেখারুল ইসলামসহ আবরারের সহপাঠি, শিক্ষক-কর্মকর্তাসহ সকল শিক্ষার্থী ও সুধীজন উপস্থিত ছিলেন।


এদিকে বুয়েট ভিসি বিকেল সাড়ে ৪টার দিকে আবরারের কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের রায়ডাঙ্গা গ্রামে গিয়ে আবরারের কবর জিয়ারত শেষে পরিবারের সাথে দেখা করতে গেলে এলাকাবাসীর তোপের মুখে পড়ে এলাকা ত্যাগ করেন।


বিবার্তা/শরীফুল/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com