চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় দুই শিশুর মৃত্যু
প্রকাশ : ০৭ অক্টোবর ২০১৯, ১৯:০১
চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় দুই শিশুর মৃত্যু
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিশুর মৃত্যু হয়েছে।


সোমবার (৭ অক্টোবর) দুপুরে হাজীগঞ্জ উপজেলার টঙ্গীরপাড়া এলাকায় অটোরিকশা চাপায় শিশু তানজিনা (৫) ও সকালে চাঁদপুর শহরের মিশন রোডে সিএনজি চালিত অটোরিকশা ও পিকআপ ভ্যানে মুখোমুখি সংঘর্ষে নাজমুল হাসান (৭) নামে আরেক শিশুর মৃত্যু হয়। এ ঘটনায় শিশুর মা নাছিমা বেগম আহত হয়েছেন।


স্বজনরা জানান, নিহত শিশু নাজমুল হাসানের বাড়ি বরিশাল জেলার বেতাগী বরগুনা থানায়। তার পিতা বেতাগী খান বাড়ির মো. আব্দুল কাদের। অন্যদিকে শিশু তানজিনার বাড়ি হাজীগঞ্জ উপজেলার টঙ্গীরপাড়ে। তার পিতা প্রধানিয়া বাড়ির কবির হোসেন।


নাজমুলের দাদা চাঁন মিয়া জানান, বরিশাল থেকে লঞ্চযোগে সোমবার ভোরে চাঁদপুর পৌঁছেন তারা। লঞ্চঘাট থেকে নোয়াখালী যাওয়ার উদ্দেশ্যে একটি সিএনজি চালিত অটোরিকশায় উঠেন। মিশন রোডের মাথায় পৌঁছলে সিএনজি অটোরিকশার সাথে একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় আহত নাজমুলকে দ্রুত চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আনিছুর রহমান তাকে মৃত বলে ঘোষণা করেন।


তানজিনার চাচা আবদুল কাদের জানান, রাস্তা পার হতে গিয়ে দুপুরে দুর্ঘটনার শিকার হয় তানজিনা। বাড়ির সামনেই লাওকোরা মুক্তিযোদ্ধা সড়কে একটি অটোরিকশা তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশু তানজিনার।


হাজীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রশিদ ও চাঁদপুর মডেল থানার এসআই আনোয়ার হোসেন জানান, আইনী প্রক্রিয়া শেষে পৃথকভাবে শিশুদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/এরশাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com