বাঘায় মাদক সম্রাটের আক্রমণে ৪ এসআই আহত
প্রকাশ : ০৭ অক্টোবর ২০১৯, ০৯:৩৩
বাঘায় মাদক সম্রাটের আক্রমণে ৪ এসআই আহত
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর বাঘায় মাদক সম্রাট মিলন হোসেনকে গ্রেফতার করতে গিয়ে তার আক্রমণে পুলিশের চার এসআইসহ পাঁচজন আহত হয়েছেন। রবিবার সন্ধ্যায় উপজেলার ভানুকর গ্রামে এ ঘটনা ঘটে।


মিলনের আক্রমণে আহতরা হলেন বাঘা থানার এসআই লুৎফর রহমান, নুরুন নবী, রেজাউল করীম, মাসুদ ইকবাল ও স্থানীয় ভানুকর গ্রামের শরিফ উদ্দিন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।


সূত্র জানায়, উপজেলা ভানুকর গ্রামের নুরুল ইসলামের ছেলে রিপন হোসেনের বাড়িতে একই গ্রামের মাসুম হোসেনের ছেলে মিলন হোসেন (৩২) বস্তায় ফেনসিডিল প্যাকেট করে চালান দেয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিল। এ সংবাদ পেয়ে বাঘা থানার পুলিশ ওই বাড়িতে অভিযান চালায়।


এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে রিপন হোসেন পালিয়ে যায়। কিন্তু মিলন হোসেন পালাতে না পেরে ওই বাড়ির মধ্যেই থেকে যায়। এ সময় পুলিশ মিলন হোসেনকে গ্রেফতার করতে গেলে তার কাছে থাকা বড় হাঁসুয়া দিয়ে পুলিশের ওপর আক্রমণ করতে আসে।


পরে ঘরের দরজা বন্ধ করে দেয়া হয়। পরবর্তীতে অতিরিক্ত পুলিশ গিয়ে তাকে গ্রেফতার করার চেষ্টা করে। পুলিশ কৌশলে তার কাছে থাকা অস্ত্রগুলো চায় এবং আত্মসমর্পণ করতে বলে। এতে সে একটি অস্ত্র জমা দিলেও তার কাছে রেখে দেয় বড় একটি ধারালো হাঁসুয়া। তার আক্রমণে চার পুলিশ আহত হন।


পুলিশ এ সময় আত্মরক্ষার্থে রাবার বুলেট ছুড়ে। এতে মিলন হোসেন আহত হয়েছেন। তাকে উদ্ধার করে চারঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে পুলিশ ওই বাড়ি থেকে একটি রামদা, একটি বটি, একটি ধারালো হাঁসুয়া, ইয়াবা খাওয়ার সরঞ্জাম ও ৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।


চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক মাহাবুবুল আলম বলেন, মিলনের শরীরের বিভিন্ন স্থানে গুলির চিহ্ন রয়েছে। এতে তার রক্তক্ষরণ হয়েছে। তার অবস্থা বেগতিক দেখে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।


এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, মিলন হোসেন একজন তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার নামে চারটি মামলা রয়েছে। সে ফেনসিডিল চালান দেয়ার প্রস্তুতির সময়ে তাকে আটক করতে গিয়ে চার এসআই ও স্থানীয় এক ব্যক্তি আহত হয়েছেন। আত্মরক্ষার্থে পুলিশের রাবার বুলেটে মিলনও আহত হয়েছে। তাকে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


বিবার্তা/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com