ট্রেনের ধাক্কায় ২য় শ্রেণির ছাত্রের মৃত্যু
প্রকাশ : ০৬ অক্টোবর ২০১৯, ১২:৫৮
ট্রেনের ধাক্কায় ২য় শ্রেণির ছাত্রের মৃত্যু
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার রেলক্রসিং দিয়ে সিএনজি অটোরিকশা পারাপারের সময় ট্রেনের ধাক্কায় ছায়েম মিয়া (৯) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো দুই শিক্ষার্থী এবং অটোরিকশার চালক।


রবিবার (৬ অক্টোবর) সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করেছে উত্তেজিত শিক্ষার্থীরা।


নিহত ছায়েম মিয়া শায়েস্তাগঞ্জ ইসলামী একাডেমি অ্যান্ড হাইস্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্র। সে নসরতপুর এলাকার সেলিম মিয়ার ছেলে।


আহত দুই শিক্ষার্থী ও অটোরিকশা চালককে প্রথমে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে অবস্থা গুরুতর হলে দুই ছাত্রকে সিলেট পাঠানো হয়।


শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শফিকুল ইসলাম খান জানান, সুরমা মেইল নামক লোকাল ট্রেন ঢাকা থেকে সিলেট যাবার পথে শায়েস্তাগঞ্জের বড়চর এলাকার রেলক্রসিংয়ে এসে শিক্ষার্থীবাহী সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। ট্রেনের ধাক্কায় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই মারা যায় ছায়েম। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠায়।


শায়েস্তাগঞ্জ ইসলামী একাডেমীর প্রধান শিক্ষক মোহাম্মদ নূরুল হক জানান, আহত শিক্ষার্থীরা চিকিৎসাধীন আছেন। লাশ উদ্ধার করা হয়েছে।


শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুমী আক্তার জানান, উত্তেজিত শিক্ষার্থীরা মহাসড়কের কদমতলী এলাকায় রাস্তা ব্যারিকেড দিয়ে আন্দোলন শুরু করেছে এমন খবর পেয়ে র‌্যাব, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে।


বিবার্তা/এরশাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com