ট্রলার ডুবিতে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার
প্রকাশ : ০৬ অক্টোবর ২০১৯, ১২:০০
ট্রলার ডুবিতে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার
নেত্রকোণা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নেত্রকোনার কলমাকান্দা সীমান্তের পাঁচগাও সীমানায় পাহাড়ি নদীতে শনিবার রাতে ট্রলার ডুবিতে নিখোঁজ হওয়া গরু ব্যবসায়ী মোশারফ হোসেন (৩৫) এর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের একটি দল।


রবিবার (৬ অক্টোবর) সকালে উপজেলার রংছাতী ইউনিয়নের পাচগাঁও বাজারে মহিষখোলা নদী গাড়ি ঘাট (মরা ছড়া) এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। শনিবার রাতের দিকে ২ ট্রলারের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।


নিখোঁজ মোশারফ হোসেনের বাড়ি কলমাকান্দা উপজেলার রংছাতী ইউনিয়নের তেরতোপা গ্রামে। তিনি মৃত আব্দুল আজিজের ছেলে।


স্থানীয় সূত্রে জানা যায়, গরু ব্যবসায়ী মোশারফ হোসেন পাশ্ববর্তী সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানার ধাতিয়া বাজার ওরফে এসপি বাজারে ব্যবসার কাজ করতেন। সেখান থেকে ট্রলারে করে রওনা দিয়েছিলেন উপজেলার রংছাতি ইউনিয়নের পাচগাঁও বাজারে। মহিষখোলা নদী গাড়ি ঘাট এলাকায় ঘাটের কাছাকাছি পৌঁছালে অন্ধকারে ঘাটে বাধা স্টিলবডি নৌকা দেখতে না পেয়ে ধাক্কা খায়। সাথে সাথেই ওই নৌকা থেকে আরোহীরা ছিটকে পড়ে নদীতে। নৌকার মাঝিসহ অনেকেই সাঁতরে পাড়ে উঠতে সক্ষম হলেও মোশারফ নিখোঁজ ছিলেন।


খবর পেয়ে নিখোঁজদের উদ্ধারে ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের দল ছুটে যায়। তবে ফায়ার সার্ভিসের ডুবুরি দল না থাকায় রাতে নদীতে অভিযান চালাতে পারেনি। রবিবার সকালে নিখোঁজ মোশারফের লাশ উদ্ধার করা হয়েছে।


কলমাকান্দা থানার ওসি মো মাজাহারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


বিবার্তা/এরশাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com