মহাদেবপুরে পাঁচ ভুয়া ম্যাজিস্ট্রেট গ্রেফতার
প্রকাশ : ০২ অক্টোবর ২০১৯, ১৯:৫২
মহাদেবপুরে পাঁচ ভুয়া ম্যাজিস্ট্রেট গ্রেফতার
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর মহাদেবপুরে বেকারিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করতে গিয়ে পাঁচ ভুয়া ম্যাজিস্ট্রেট পরিচয় দানকারী যুবককে আটক করেছে পুলিশ। বুধবার বিকেল ৪টার দিকে উপজেলা চান্দাশ ইউনিয়নে বাগডোব এলাকায় এ ঘটনা ঘটে।


গ্রেফতারকৃতরা হলেন, গাজিপুর জেলার কোনাবাড়ি উপজেলার পশ্চিম কাজীপাড়া গ্রামের মনির উদ্দীনের ছেলে নূর হোসেন নয়ন (৩১), দিনাজপুর জেলার ফুলবাড়ি উপজেলার নন্দীগ্রাম গ্রামের মৃত রমজান সরকারের ছেলে আনন্দ মোহন সরকার (২৬), নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার বেহাকৈর গাবতলী গ্রামের আব্দুর রশিদের ছেলে বিল্লাল হোসেন (৪০), চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার মোহনপুর গ্রামের আবুল হোসেনের ছেলে সাহাদৎ হোসেন (৪২) ও ঝালকাঠী জেলার নলছিটি উপজেলার হাড়ীখালী গ্রামের সালাম খানের ছেলে রুবেল খান (২৮)।


থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার চাঁন্দাশ ইউনিয়নের জহুরার মোড় এলাকার রুপালী ব্রেড অ্যান্ড বিস্কুট নামের একটি বেকারিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট সেজে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার হুমকি দিয়ে তারা দুই লাখ টাকা দাবি করে। দুই লাখ টাকার কথা শুনে বেকারই মালিকের মনে সন্দেহের সৃষ্টি হয়। অভিযানের সময় আশপাশের লোকজন সেখানে জমায়েত হতে থাকে। মালিকের সন্দেহ হওয়ায় তাদের অফিসের ঠিকানা জানতে চাইলে ওই যুবকরা কৌশলে মাইক্রো-বাস নিয়ে সটকে পড়ার চেষ্টা করে। ঘটনাটি থানায় জানালে পুলিশ উপজেলা সদরের পোষ্ট অফিস মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।


এ সময় তাদের কাছ থেকে সামাজিক পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সংস্থার দুটি পরিচয়পত্র ও একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো খ ১২-৮৮২৫) জব্দ করা হয়। পরে এ ঘটনায় ওই বেকারই মালিক আব্দুস ছামাদ বাদী হয়ে তাদের বিরুদ্ধে মহাদেবপুর থানায় একটি মামলা দায়ের করেন।


এ ব্যাপারে মহাদেবপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল বলেন, সংবাদ পেয়ে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। তারা দলবদ্ধ প্রতারক চক্রের সদস্য। বিভিন্ন জায়গায় তারা ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে চাঁদাবাজি করে আসছিল বলে তিনি জানান।


বিবার্তা/বেলাল/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com