শিক্ষার্থীদের সঙ্গে খাবার খেলেন শিক্ষামন্ত্রী ও উপমন্ত্রী
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০১৯, ১৬:২৪
শিক্ষার্থীদের সঙ্গে খাবার খেলেন শিক্ষামন্ত্রী ও উপমন্ত্রী
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে দুপুরের মিড ডে মিলের খাবার খেলেন শিক্ষামন্ত্রী দীপু মনি ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। এতে উপস্থিত শিক্ষকবৃন্দরা যেমন অবাক হয়েছেন তেমনই উচ্ছ্বসিত শিক্ষার্থীরা।


রবিবার (২৯ সেপ্টেম্বর) সিলেট অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের সঙ্গে দুপুর খাবার খান তারা। এরই মধ্য দিয়ে সিলেটের চার জেলার নতুন ১৪টি বিদ্যালয়ের মিড ডে মিল চালু করা হয়েছে।


সেই বিদ্যালয়ে দুপুর দেড়টার দিকে এই আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে সিলেটের চার জেলার নতুন ১৪টি বিদ্যালয়ের মিড ডে মিল চালু করেন শিক্ষামন্ত্রী।


উদ্বোধন হওয়া ১৪টি বিদ্যালয়ের সিলেটের দুটি, মৌলভীবাজারের তিনটি, হবিগঞ্জের চারটি এবং সুনামগঞ্জের পাঁচটি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে।


এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী ও সাবেক এমপি সৈয়দা জেবুননেসা হক।


এর আগে দুপুরে সিলেট এসে হজরত শাহজালাল ও শাহপরানের (রহ.) মাজার জিয়ারত করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com