দুর্নীতির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা: প্রতিমন্ত্রী পলক
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৫৩
দুর্নীতির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা: প্রতিমন্ত্রী পলক
সিংড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, বিগত দিনে সিংড়ায় আইনশৃংখলা পরিস্থিতি খুব খারাপ ছিল। এখন তা নেই। এখন মানুষ শান্তিতে বসবাস করছে। নৌকায় ভোট দিয়ে দেশে শান্তি এসেছে। জননেত্রী শেখ হাসিনা সে লক্ষ্যই কাজ করছেন। তারুণ্যের শক্তি, বাংলাদেশের সমৃদ্ধি। এজন্য তিনি তরুণ সমাজকে বাঁচাতে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন।


রবিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলা পরিষদের হলরুমে উপজেলা আইনশৃংখলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।


প্রতিমন্ত্রী বলেন, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ এবং দুর্নীতিমুক্ত দেশ গড়তে সবাইকে কাজ করতে হবে। এজন্য সবার সম্মিলিত প্রচেষ্টা দরকার।


তিনি আরো বলেন, আমি সিংড়ার অনেক ইউনিয়ন জুয়ামুক্ত করেছি। এখনো অভিযান চলছে। সামাজিকভাবে জুয়া নির্মূল করতে প্রতিরোধ গড়ার আহ্বান জানান তিনি।


প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, কোনো পুলিশ, জনপ্রতিনিধি বখরা নিয়ে যেন মাদক-জুয়াকে প্রশ্রয় না দেয় সে বিষয়ে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।


তিনি বলেন, ৯৯৯ কল সেন্টার অপরাধ নিয়ন্ত্রণে ভূমিকা রাখছে। দেশের যে কোনো নাগরিক ফোন করে যে কোনো তথ্য দিতে পারবেন। এছাড়া ১০৬ দুর্নীতি দমন কমিশনে যে কেউ অভিযোগ দিতে পারেন।


উন্নয়নের পাশাপাশি সুশাসন উপহার দেয়ার অঙ্গিকার ব্যক্ত করে প্রতিমন্ত্রী বলেন, দৃষ্টের দমন শিষ্টের লালন করতে হবে। সততার মূল্য আছে, থাকবে। আমাদের সৎ এবং স্বচ্ছ থাকতে হবে।


উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান, মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা হক রোজিসহ ১২টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সরকারি কর্মকর্তা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। পরে তিনি ৯৭টি পূজা মণ্ডেপে ডিও বিতরণ করেন।


বিবার্তা/এরশাদ/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com