নরসিংদীতে মদ পানে ২ শ্রমিকের মৃত্যু
প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৯, ২২:২৭
নরসিংদীতে মদ পানে ২ শ্রমিকের মৃত্যু
নরসিংদীর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদী জেলার শিবপুরে বিষাক্ত মদ পান করে দুই শ্রমিকের মৃত্যু হওয়ার খবর পাওয়া গেছে।শনিবার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তাদের মৃত্যু হয়।


নিহতরা হলেন- শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের দড়িপুর গ্রামের আজাদ মিয়ার ছেলে শাকিল (২২)। তিনি স্থানীয় একটি ওয়ার্কসপে কাজ করতেন। অপরজন বাঘাবো গ্রামের কবির মিয়ার ছেলে সুমন মিয়া (২২)। তিনি স্থানীয় বালু মহালের শ্রমিক।


পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে নিহত শাকিল ও সুমনসহ ৫-৬ জন বন্ধুরা নরসিংদী পৌর শহরের বাজির মোড় এলাকা থেকে মদ কিনে আনেন।পরে সেই মদ পান করলে তাদের শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়। মদপান শেষে তারা ঘুমিয়ে পড়েন।


কিন্তু একদিন পার হলেও তাদের ঘুম ভাঙেনা।শনিবার তাদের বহু ডাকাডাকির পর সজাগ হলেও তারা মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন।ওই সময় তাদের প্রচণ্ড পেটে ব্যথা ও জ্বালাপোড়া শুরু হয়। অবস্থার অবনতি হলে শনিবার সন্ধ্যায় তাদের শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।


পরে সেখান থেকে ডাক্তার তাদের নরসিংদী হাসপাতালে প্রেরণ করে। অবস্থার অবনতি হলে জেলা হাসপাতালের চিকিৎসকরা তাদের ঢাকায় প্রেরণ করেন। ঢাকায় নেয়ার পথে তাদের মৃত্যু হয়।


নরসিংদী জেলা হাসপাতালের আবাসিক কর্মকর্তা (আরএমও) বলেন, বিকালে শাকিল ও সুমনকে অচেতন অবস্থায় হাসপাতালে আনা হয়। কোনো প্রকার রেসপন্স পাচ্ছিলাম না। পরে তাদের ঢাকায় প্রেরণ করা হয়।


শিবপুর থানার ওসি মোল্লা আজিজুর রহমান তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com