৪০ কোটি নিয়ে পালনো
ঠাকুরগাঁওয়ে টার্কি বাবুল স্ত্রীসহ গ্রেফতার
প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৯, ২২:২০
ঠাকুরগাঁওয়ে টার্কি বাবুল স্ত্রীসহ গ্রেফতার
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টার্কি মুরগি পালন করে তিন মাসের মধ্যে আকর্ষণীয় লাভ দেয়ার প্রলোভন দেখিয়ে প্রায় ৫০ কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে রংধনু ট্রেডার্সের মালিক টার্কি বাবুল ওরফে বাবলু রায়কে(৪৫) স্ত্রী সহ গ্রেফতার করেছে ঠাকুরগাঁও ডিবি পুলিশ।


শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে বীরগঞ্জ উপজেলার তাজমহল রোড থেকে তাদের আটক করা হয়।


সন্ধ্যায় ঠাকুরগাঁও পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও ডিবি পুলিশের ইন্সপেক্টর ওয়াহেদ আলী। আটককৃত রংধনু ট্রেডার্সের মালিকের বিরুদ্ধে তিনটি মামলা চলমানসহ ২০টি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।


গ্রেফতার হওয়া রংধনু ট্রেডার্সের মালিক বাবলু রায় সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের গোপালপুর গ্রামের মৃত ধীরেন্দ্র নাথ রায়ের ছেলে এবং তার সহধর্মীনির নাম মুক্তি রানী (৪০)।


মামলার তদন্ত কর্মকর্তা এসআই রবিউল ইসলাম বিবার্তাকে জানান, আটক বাবলু ঠাকুরগাঁও, দিনাজপুর ও পঞ্চগড় জেলার সাধারণ মানুষকে টার্কি মুরগি পালনে আকর্ষণীয় লাভ দেয়ার প্রলোভন দেখিয়ে তাদের টার্কি মুরগির ডিম ও বাচ্চা সরবরাহ করে নগদ টাকা হাতিয়ে নেয়। চুক্তি অনুযায়ী মেয়াদ শেষে ওই সব উদ্যোক্তার পালিত মুরগি নিয়ে কোনো ব্যক্তিকে চেক আবার কাউকে সাদা কাগজে রশিদ দিয়ে কোম্পানির চেয়ারম্যান সহ অন্যান্যরা পালিয়ে যায়। পরে টাকা ও মুরগি সব হারিয়ে উদ্যোক্তারা বিভিন্ন থানায় মামলা করে। দীর্ঘদিন ধরে তাকে ধরার চেষ্টা করছিলো পুলিশ। অবশেষে আজ দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে বীরগঞ্জ জেলায় অভিযান চালিয়ে বাবলু রায় সহ তার স্ত্রীকে আটক করা হয়।


এসময় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও ডিবি পুলিশের ইন্সপেক্টর রুপ কুমার সরকার, এসআই শামীম, এসআই নবিউল, আবু ঈসা, এএসআই হেলাল সহ ডিবি পুলিশের কর্মকর্তারা।


এদিকে টার্কি বাবুলের গ্রেফতারের খবর পেয়ে প্রতারণার শিকার ব্যক্তিরা ডিবি অফিসে ভিড় জমাতে শুরু করে।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com