বরিশালে পৃথক ঘটনায় ব্যবসায়ীসহ দুই জনের মৃত্যু
প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৯, ১০:৪৮
বরিশালে পৃথক ঘটনায় ব্যবসায়ীসহ দুই জনের মৃত্যু
ব‌রিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরিশালে পৃথক ঘটনায় এক নার্সারি ব্যবসায়ীসহ দুইজনের মৃত্যু হয়েছে।


শুক্রবার (২০ সেপ্টেম্বর) দিনগত রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রোহান নামে এক যুবকের মৃত্যু হয়।


রোহান পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার সোহাগদল এলাকার সফিউজ্জামানের ছেলে।


হাসপাতালের ওয়ার্ড মাস্টার রাশেদুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হলে স্বজনরা রোহানকে নিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশ্যে রওয়ানা দেয়। কিন্তু হাসপাতালে পৌঁছালে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে স্বজনরা আইনি প্রক্রিয়া শেষে মরদেহ নিয়ে গেছেন।


এদিকে বরিশালের বানারীপাড়া উপজেলায় নদী থেকে ছাইদুল ইসলাম নামে এক নার্সারি ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২০ সেপ্টেম্বর) বানারীপাড়া উপজেলার তেতলা গ্রামের ৪ নম্বর ওয়ার্ড সংলগ্ন নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।


নিহত ব্যক্তির ভাই সামসুল হক সরদার জানান, শুক্রবার সকালে পরিবারের লোকজন বাড়ি সংলগ্ন কঁচা নদীর ঘাটে ছাইদুলের জুতা ফেলে রাখা অবস্থায় দেখতে পান। পরে বিষয়টি থানায় অবহিত করলে তারা ঘটনাস্থলে এসে খোঁজাখুঁজি ‍শুরু করে। পরে বিকেলে পায়ে ইট বাধা অবস্থায় ছাইদুলের মরদেহ নদী থেকে উদ্ধার করে। নিহতের পরিবারের ধারণা তাকে হত্যা করা হয়েছে।


বানারীপাড়া থানার ওসি খলিলুর রহমান বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com