২ লাখ ইয়াবাসহ মিয়ানমারের ৮ নাগরিক আটক
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৯, ১১:৫৩
২ লাখ ইয়াবাসহ মিয়ানমারের ৮ নাগরিক আটক
টেকনাফ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের টেকনাফের সেন্টমার্টিনের গভীর সমুদ্র থেকে দুই লাখ ইয়াবাসহ মিয়ানমারের আট নাগরিককে আটক করেছে বাংলাদেশ কোস্টগার্ড।


বৃহস্পতিবার রাত ১০টার দিকে সেন্টমার্টিন দ্বীপের দক্ষিণে গভীর সমুদ্র থেকে তাদের আটক করে। কোস্টগার্ডের টেকনাফ স্টেশন কমান্ডার জুয়েল রানা এ তথ্য নিশ্চিত করেছেন।


আটককৃতরা হলেন- মোহাম্মদ রবি আলম (১৯), মোহাম্মদ আলম (২৫), দলিয়া (২০), মোহাম্মদ নুর (২৫), নুরে আলম (৪০), মোহাম্মদ শফিকুল (২৮), নুরুল আমিন (২৫) ও আলী আহমদ (২০)। তারা মিয়ানমারের আকিয়াবের সিবপুরা ও আড়িপাড়া গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।


কোস্টগার্ড সূত্র জানায়, মিয়ানমার থেকে সমুদ্রপথে মাছ ধরার ট্রলারে করে ইয়াবার একটি বড় চালান বাংলাদেশে ঢুকছে- এমন গোপন সংবাদে সেন্টমার্টিনের দক্ষিণে গভীর সমুদ্রে অভিযান চালায় কোস্টগার্ডের একটি বিশেষ টিম।


এ সময় সন্দেহ হলে মাছ ধরার একটি ট্রলারে তল্লাশি চালানো হয়। তল্লাশির একপর্যায়ে সেখান থেকে দুই লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ট্রলারটিতে থাকা মিয়ানমারের আট নাগরিককে আটক করা হয়।


অভিযান পরিচালনাকারী কর্মকর্তা লেফটেন্যান্ট এম সোহেল রানা বলেন, ইয়াবার চালানটি কার কাছে নেয়া হচ্ছিল, সে ব্যাপারে জানতে আটক আটজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


বিবার্তা/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com