৬ ক্যাটাগরিতে নোয়াখালী জেলা পুলিশ শ্রেষ্ঠ পুরস্কারে ভূষিত
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৩০
৬ ক্যাটাগরিতে নোয়াখালী জেলা পুলিশ শ্রেষ্ঠ পুরস্কারে ভূষিত
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর নতুন পুলিশ সুপার আলমগীর হোসেনের কর্মদক্ষতায় চট্টগ্রাম রেঞ্জে ৬ ক্যাটাগরিতে শ্রেষ্ঠ পুরস্কার অর্জন করেছেন নোয়াখালী জেলা পুলিশ।


বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকালে ডিআইজি, চট্টগ্রাম রেঞ্জ কার্যালয়ে অনুষ্ঠিত চট্টগ্রাম রেঞ্জের অপরাধ পর্যালোচনা ও বিবিধ বিষয়ক সম্মেলনে আগস্ট মাসে অপরাধ নিয়ন্ত্রণে দক্ষতা, গ্রেফতারী পরোয়ানা তামিল, গুরুত্বপূর্ণ মামলা তদন্ত ও রহস্য উদঘাটন, অস্ত্র ও মাদক উদ্ধার, চিহ্নিত তালিকাভুক্ত ও পেশাদার অপরাধী গ্রেফতার, আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণসহ সার্বিক কর্ম মূল্যায়নে চট্টগ্রাম রেঞ্জের ১১টি জেলার মধ্যে শ্রেষ্ঠ হয়েছে।


এতে ডিবি ইউনিট ক্যাটাগরিতে ডিবি নোয়াখালী, শ্রেষ্ঠ থানা ক্যাটাগরিতে সুধারাম মডেল থানা, শ্রেষ্ঠ মামলা তদন্তকারী অফিসার ক্যাটাগরিতে ডিবি নোয়াখালীর এসআই মো. জাহাঙ্গীর আলম, শ্রেষ্ঠ এসআই হিসেবে বেগমগঞ্জ মডেল থানার এসআই মো. আব্দুল জাহের, শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে বেগমগঞ্জ মডেল থানার এএসআই মো. মফিজুল ইসলাম এবং শ্রেষ্ঠ এএসআই ক্যাটাগরিতে সুধারাম মডেল থানার এএসআই সাইফুল ইসলাম নির্বাচিত হয়েছেন।


ইতোপূর্বে জুলাই মাসেও চট্টগ্রাম রেঞ্জে ডিবি নোয়াখালী শ্রেষ্ঠ ডিবি ইউনিটের সম্মাননা স্মারক লাভ করে। এ নিয়ে ডিবি নোয়াখালী টানা দ্বিতীয় বার শ্রেষ্ঠত্বের সম্মাননা লাভ করে।


রেঞ্জ সম্মেলনে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুক, বিপিএম (বার), পিপিএম শ্রেষ্ঠত্বের স্বীকৃতি স্বরূপ বিভিন্ন খাতে শ্রেষ্ঠ অফিসারদের বিশেষ সম্মাননা স্মারক ও সার্টিফিকেট অব এপ্রিসিয়েশন প্রদান করেন। নোয়াখালী জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন ও সংশ্লিষ্ট অফিসারবৃন্দ পুরস্কার গ্রহণ করেন। এসময় আরো উপস্থিত ছিলেন, চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপারেনস্ অ্যান্ড ক্রাইম) মোহাম্মদ আবুল ফয়েজ ও রেঞ্জাধীন সকল জেলার পুলিশ সুপার।


পুরস্কার অর্জনকারীরা বলেন, নবাগত পুলিশ সুপার মো. আলমগীর হোসেনের সুযোগ্য নেতৃত্ব এবং সার্বিক দিক নির্দেশনায় আমরা জেলা পুলিশ এমন সাফল্য অর্জন করি। কাজের এমন স্বীকৃতির ফলে আমাদের মনোবল, পেশাদারিত্ব ও কর্মোদ্দীপনা আরো বৃদ্ধি পাবে।


বিবার্তা/সুমন/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com