‘নির্বাচনে আমাকে ঘায়েল করতে প্রতিপক্ষের অপপ্রচার’
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৩২
‘নির্বাচনে আমাকে ঘায়েল করতে প্রতিপক্ষের অপপ্রচার’
রংপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

উদ্দেশ্যেপ্রণোদিত হয়ে একটি মহল আমার স্বামী মেজর (অব:) খায়রুজ্জামানকে বঙ্গবন্ধু ও জেলহত্যা মামলার আসামি বলে অপপ্রচার চালাচ্ছেন। এটি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। আমাকে নির্বাচনে ঘায়েল করতে প্রতিপক্ষরা এ ধরণের অপপ্রচারে লিপ্ত হয়েছেন।


বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে রংপুর মহানগরীর শিমুলবাগ কমিউনিটি সেন্টারে এক সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন।


রিটা রহমান বলেন, তার স্বামী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জেলহত্যা মামলার আসামি নন। একটি স্বার্থান্বেষী মহল বিএনপির জনপ্রিয়তাকে ভয় পেয়ে এ ধরণের অপপ্রচারে নেমেছে। যা নীতি নৈতিকতার পরিপন্থি। ‘১৯৭৫ সালের ১৫ আগস্ট আমার স্বামী মেজর (অব:) খায়রুজ্জামান ভারতে ট্রেনিংয়ে ছিলেন। বঙ্গবন্ধু হত্যা মামলার চার্জশিটে তার নাম ছিল না। ‘বঙ্গবন্ধুর হত্যা মামলার ফাইল’ খুললেই এ তথ্য পাওয়া যাবে।’


তিনি আরো বলেন, ‘মেজর খায়রুজ্জামান আসামি না হলেও ১৯৯৬ সালের ১৩ আগস্ট তাকে গ্রেফতার করা হয়েছিল। তাকে জেলহত্যা মামলায়ও আসামি করা হয়েছিল। ২০০২ সালে খায়রুজ্জামানসহ ৫ জনকে মহামান্য আদালত বেখসুর খালাস দেয়। তাই কোনো যুক্তিতেই খায়রুজ্জামানকে অপরাধী বলা যাবে না।


রংপুর-৩ আসনের উপনির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী রিটা রহমান আসন্ন নির্বাচন ও বিভিন্ন অপপ্রচার বিষয়ে সাংবাদিকদের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ তথ্য উপস্থাপন করেন।


নির্বাচনে ইভিএম ব্যবহারের বিরোধিতা করে রিটা রহমান বলেন, এতে ফলাফল প্রভাবিত করার আশঙ্কা রয়েছে। এর আগেও আমি ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণের বিরুদ্ধে মহামান্য হাইকোর্টে মামলা করেছিলাম।


সংবাদ সম্মলনে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি সামসুজ্জামান সামু, যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুর রহমান লাকু, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক লিটন পারভেজ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক সামসুল হক ঝন্টু, যুগ্ম সম্পাদক শাহ্ জিল্লুর রহমান ও মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক জহির আলম নয়ন।


বিবার্ত/এরশাদ/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com