বঙ্গবন্ধু গোল্ডকাপ: কোয়ার্টার ফাইনালে জৈন্তাপুর
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৩৩
বঙ্গবন্ধু গোল্ডকাপ: কোয়ার্টার ফাইনালে জৈন্তাপুর
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টে সিলেট জেলা পর্যায়ে জয় পেয়েছে জৈন্তাপুর উপজেলা অনূর্ধ্ব-১৭ দল। সদর উপজেলা দলকে ৩-১ গোলের ব্যবধানে হারিয়ে কোয়ার্টার ফাইনাল খেলার টিকেট পায় জৈন্তাপুর।


মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সিলেট জেলা স্টেডিয়ামে খেলার প্রথমার্ধ ছিল গোছানো ফুটবলের ছড়াছড়ি। উভয় দলই নান্দনিক ফুটবল উপহার দেয়। তবে উপস্থিত দর্শকদের প্রথম গোল উপহার দেয় জৈন্তাপুরের খেলোয়াড়। খেলার ২৮ মিনিটির মাথায় ডানদিক থেকে আক্রমণে উঠা দলকে হেড দিয়ে এগিয়ে নেন আজিজুল। সতীর্থদের বাড়ানো ক্রস থেকে হেড দিয়ে লক্ষ্যভেদ করেন জৈন্তার ফরোয়ার্ড। প্রথমার্ধে ১-০ গোলের ব্যবধান রেখে বিরতিতে যায় উভয় দল।


বিরতি থেকে ফিরেই গোল শোধের করুণ চেষ্টা চালায় সদর উপজেলা। একাধিকবার আক্রমণ করেও ব্যর্থ হয়েছিলো সদর উপজেলা দলটি। জৈন্তার রক্ষণকে ভালো পরীক্ষায় ফেলতে পারেনি তারা। উল্টো দ্বিতীয়ার্ধে আরেক গোল হজম করে বসে সদর। নাজিমের দুর্দান্ত এক গোলে ২-০ গোলে এগিয়ে যায় জৈন্তা। অফসাইড বাঁধা পেরিয়ে সদরের রক্ষণে ঢুকে পড়া নাজিম বিপক্ষ গোলরক্ষকের মাথার উপর দিয়ে বল জালে জড়ান।


জৈন্তার হয়ে দলের তৃতীয় গোলটিও করেন উপজেলা পর্যায় টুর্নামেন্ট সেরা হওয়া নাজিম। ম্যাচের শেষদিকে এক গোল শোধ দেয় সদর উপজেলা। কর্নার থেকে উড়ে আসা বল থেকে গোল করেন জুনেদ আহমেদ চৌধুরী। শেষ পর্যন্ত ৩-১ গোলের জয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে জৈন্তাপুর।


বিবার্তা/জাহিদুল/শিবলী/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com