দশ উপজেলা নিয়ে বরিশালে ফুটবল টুর্নামেন্ট
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৭:০০
দশ উপজেলা নিয়ে বরিশালে ফুটবল টুর্নামেন্ট
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরিশালে দশ উপজেলা নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ (অনূর্ধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।


৬ দিনব্যাপী এই টুর্নামেন্টে অংশ নেবে- বরিশাল সদর, মেহেন্দিগঞ্জ, উজিরপুর, বাকেরগঞ্জ, গৌরনদী, বানারীপাড়া, আগৈলঝাড়া, বাকেরগঞ্জ, মুলাদী ও হিজলা থেকে কিশোর-কিশোরীর দল।


মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত আউটার স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার মুহাম্মদ ইয়ামিন চৌধুরী। এসময় জাতীয় সঙ্গীতের মধ্যদিয়ে বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।


জেলা পর্যায়ের এই টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতি জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান বলেন, ‘ফুটবলে আমাদের অতীতের ঐতিহ্য ফিরায়ে আনতে এই টুর্নামেন্টের গুরুত্ব অপরিসীম। শুধু তাই নয় সমাজ থেকে মাদক পরিহার করতে খেলাধুলার কোনো বিকল্প নেই। সেক্ষেত্রে আমরা বলতে পারি সরকারের পদক্ষেপ এই টুর্নামেন্ট নতুন করে ক্রীড়াঙ্গনে জাগরণ তৈরিতে ভূমিকা রাখবে আর নতুন প্রজন্ম গড়তে বেশ কাজ করবে।


এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বরিশাল রেঞ্জের উপ-মহা পুলিশ পরিদর্শক মো. শফিকুল ইসলাম। বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ ইউনুস প্রমুখ।


বিবার্তা/জসিম/শিবলী/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com