মাদকের বিরুদ্ধে অভিযান চলবে: ওসি দিলিপ কুমার
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১১:১০
মাদকের বিরুদ্ধে অভিযান চলবে: ওসি দিলিপ কুমার
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাদকের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স নীতির কথা উল্লেখ করে বড়াইগ্রাম থানার ওসি দিলিপ কুমার দাস বলেছেন, মাদক একটি পরিবার ও সমাজকে ধ্বংস করে দেয়। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলছে চলবে। এক্ষেত্রে পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীকে তথ্য দিয়ে সকলের সহায়তা করতে হবে।


সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকেল ৩টায় কমিউনিটি পুলিশিং ফোরাম বড়াইগ্রাম থানার আয়োজনে চান্দাই ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন মিলনায়তনে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিয়ে, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন বিরোধী আলোচনা সভায় সভাপতির বক্তব্যে এ কথা বলেন তিনি।


এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নিরস্ত্র পুলিশ পরিদর্শক ওসি আর এম সি রাজশাহী রেঞ্জ আবদুর রহমান, চান্দাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আনিসুর রহমান সরকার ও মুক্তিযোদ্ধা করম আলী মাস্টর।


বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক আহসান হাবিবের সঞ্চালনায় এ সভায় উপস্থিত ছিলেন চান্দাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোশাররফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ফরিদুল ইসলাম ফরিদ, আওয়ামী লীগ নেতা আব্দুল মালেক মোল্লা, মাহাবুবুল হক বকুল এবং বকুল হোসেনসহ ইউনিয়নের সকল ওয়ার্ডের সচেতন নাগরিক বৃন্দ।


বিবার্তা/সাকলাইন/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com