অধ্যাপিকার সঙ্গে ফুর্তি করার সময় অধ্যক্ষ আটক!
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৭:২৩
অধ্যাপিকার সঙ্গে ফুর্তি করার সময় অধ্যক্ষ আটক!
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নীলফামারীর সৈয়দপুরে সহকর্মী অধ্যাপিকার সাথে ফুর্তি করার সময় এলাকাবাসীর হাতে আটক হয়েছেন এক কলেজ অধ্যক্ষ। আটকের পর ওই অধ্যক্ষকে গণধোলাই দিয়েছে এলাকাবাসী।


রবিবার (১৫ সেপ্টেম্বর) ঘটনাটি ঘটেছে সৈয়দপুর শহরের শহীদ ক্যাপ্টেন সামসুল হুদা মৃধা সড়কের শহীদ স্মৃতি স্তম্ভ পরিষদের কার্যালয়ে।


আটককৃতরা হলেন সৈয়দপুর কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাখাওয়াত হোসেন খোকন এবং একই কলেজের সামাজিক বিজ্ঞান বিভাগের অধ্যাপিকা সুলতানা নওরোজ। ইতিমধ্যে ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।


এলাকাবাসী জানিয়েছে, স্মৃতিস্তম্ভ পরিষদের অফিসটি প্রায় সময়ই বন্ধ থাকে। মাঝে মাঝে পরিষদের সদস্যরা এখানে আসেন। খোকন স্যার স্মৃতিস্তম্ভ পরিষদের আহ্বায়ক হওয়ার পর নিয়মিত এই অফিসে আসেন। কিন্তু আসার সময় তিনি গাড়িতে করে ওই অধ্যাপিকাকে নিয়ে আসেন। এসে তালাবন্ধ অফিসটি খুলে আবার ভিতর থেকে দরজা বন্ধ করে দিয়ে অনেক সময় অবস্থান করেন। বিষয়টি নিয়ে এলাকাবাসীর মধ্যে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছিলো।


এলাকাবাসী আরো জানিয়েছে, রবিবার (১৫ সেপ্টেম্বর) ওই অধ্যাপিকাকে নিয়ে অফিসে ঢুকেন খোকন স্যার। এরপর স্থানীয় কিছু যুবক জানালা দিয়ে উকি মেরে তাদের অসামাজিক কাজে দেখতে পান। এদের মধ্যে ২ জন মোবাইল ফোনে তাদের অন্তরঙ্গ অবস্থার ভিডিও ধারণ করেন।


এক পর্যায়ে যুবকরা অফিসের দরজা বাইরে থেকে তালা লাগিয়ে দেয়। এ খবর মুহূর্তে ছড়িয়ে পড়ে এলাকায়। ফলে স্মৃতিস্তম্ভ পরিষদ চত্বরে ভিড় জমে যায় মানুষের। এরপর অধ্যক্ষকে আটক করে গণধোলাই দেয় এলাকাবাসী।


খবর পেয়ে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আল মামুন সরকার ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং উত্তেজিত জনতাকে শান্ত করে আটক দু’জনকে ছেড়ে দেন।


বিবার্তা/আবদাল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com