ছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় শিক্ষক ও স্কুল পরিচালক গ্রেফতার
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৬:০৩
ছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় শিক্ষক ও স্কুল পরিচালক গ্রেফতার
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলার চরফ্যাসনে অনির্বাণ ক্যাডেট স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক কর্তৃক ছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় প্রধান অভিযুক্ত শিক্ষক মোতালেব ও স্কুল পরিচালক অসিত কুমার জয়ধরলুককে গ্রেফতার করেছে পুলিশ।


সোমবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে শিক্ষক মোতালেব ও রবিবার বিকালে স্কুল পরিচালক জয়ধরলুককে গ্রেফতার করা হয়।


চরফ্যাসন থানার এসআই ও মামলা তদন্তকারী কর্মকর্তা আবদুল আজিজ জানান, গত শনিবার (১৪ সেপ্টেম্বর) অনির্বাণে সান্ধ্যকালিন ক্লাস শেষে শিক্ষক মোতালেব সপ্তম শ্রেণির ছাত্রীকে (১৩) শ্লীলতাহানি করে। ভিকটিমের চিৎকারে পথচারীরা এগিয়ে এলে অভিযুক্ত শিক্ষক কৌশলে পালিয়ে যায়।


বিষয়টি ছাত্রী তার বাবা-মাকে জানালে রবিবার সকালে অনির্বাণের পরিচালক অসিত কুমার জয়ধরলুককে ছাত্রীর অভিভাবক অবহিত করে। অভিযুক্ত শিক্ষক মোতালেবের বিরুদ্ধে পরিচালক অসিত কুমার জয়ধরলুক কোনো ব্যবস্থা না নিয়ে তার পক্ষে অবস্থান নেয় এবং তাকে পালাতে সহযোগিতার করে।


পরে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকাল সাড়ে ১০টার দিকে অভিযুক্ত লম্পট শিক্ষক মোতালেবকে চরফ্যাসন বাজার থেকে গ্রেফতার করে পুলিশ।


চরফ্যাসন থানার ওসি মো. শামসুল আরেফিন জানান, ভিকটিমের বাবার অভিযোগের ভিত্তিতে রবিবার বিকেলে অনির্বাণের পরিচালকে ও সোমবার সকালে শিক্ষক মোতালেবকে আটক করা হয়। শ্লীলতাহানির অভিযোগে তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।


উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন বলেন, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের নির্দেশ দেয়া হয়েছে। সান্ধ্যকালিন স্কুলগুলোতে ভবিষ্যতে এ ধরনের ঘটনার যাতে পুনরাবৃত্তি না ঘটে সে ব্যাপারে সকল সচেতন অভিভাবকদের নজর রাখতে হবে।


বিবার্তা/শাহীন/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com