অভিনব পন্থায় রাতভর ডাকাতি
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০১৯, ২২:২৯
অভিনব পন্থায় রাতভর  ডাকাতি
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ডাকাত দলের সদস্যরা বাস ছিনতাই করে স্টাফ সেজে যাত্রী উঠিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে রাতভর ডাকাতি করার অভিযোগ পাওয়া গেছে।


শুক্রবার মধ্যরাত থেকে ভোর রাত পর্যন্ত ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বিভিন্ন স্থানে বাসটি ব্রেক করে যাত্রী উঠিয়ে নাটকীয়ভাবে ডাকাতি করে।


খবর পেয়ে শনিবার (১৪ সেপ্টেম্বর) সকালে উপজেলার দেওহাটা বাইপাস এলাকা থেকে বাসটি উদ্ধার করে পুলিশ। তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলেও জানা যায়।


বাস ড্রাইভার শ্যামল জানান, শিশির নামক ঢাকা মেট্রো-ব ১৫-২৪৯৮ বাসটি রাতে ট্রিপ শেষে গাজীপুর পেয়ারা বাগান এলাকায় রেখে তিনি ঘুমাতে যান। সে সময় প্রতিদিনের মতো বাসে ৩ জন স্টাফ ঘুমিয়ে ছিলো। রাত ৩ টার দিকে স্টাফদের অস্ত্রের মুখে জিম্মি করে তাদের হাত, পা বেঁধে বাসটি ছিনতাই করে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বিভিন্ন স্থানে থামিয়ে যাত্রী উঠিয়ে ডাকাতি করে ডাকাত দলের সদস্যরা।


ভুক্তভোগী বাসযাত্রী টিপু সুলতান জানান, তিনি টাঙ্গাইলের ধনবাড়িতে চাকরি করেন। অফিসে যাওয়ার জন্য ভোর পৌনে ৬ টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের শুভূল্যা বাসস্ট্যান্ড থেকে বাসে উঠেন তিনি। কিন্তু বাসে উঠা মাত্রই ডাকাত দল তাকে চড়-থাপ্পর মেরে চোখ বেঁধে ফেলে। কিছু বুঝে উঠার আগেই তার কাছে থাকা দুটি এন্ড্রোয়েড মোবাইল ফোন, নগদ ২ হাজার টাকা ও বিকাশ একাউন্টে থাকা ১০ হাজার নিয়ে নেয় ডাকাত দল। সে সময় বাসে বেশ কয়েকজন যাত্রী চোখ বাঁধা অবস্থায় ছিলো বলে জানায় সে। এরপর ভোরের দিকে বাসের সবাইকে চোখ বাঁধা অবস্থায় রেখে চলে যায় ডাকাত দল।


এ ঘটনায় থানায় কেউ কোনো ধরণের অভিযোগ করেনি। তবে গাজীপুর এলাকা থেকে ঘটনাটির সুত্রপাত বিধায় জয়দেবপুর থানা কর্তৃপক্ষ এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে বলে জানিয়েছেন থানার ওসি মোঃ সায়েদুর রহমান।


বিবার্তা/তোফাজ্জল/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com