বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মীর পদত্যাগ
প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৯, ১৭:২০
বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মীর পদত্যাগ
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বিএনপি থেকে পদত্যাগ করেছেন পৌরসভার বর্তমান মেয়র মোহাম্মদ মাইনউদ্দিনসহ অর্ধশতাধিক নেতাকর্মী। পৌরসভা নির্বাচনে মেয়র পদে মাইনউদ্দিনকে বিএনপির দলীয় মনোনয়ন না দেয়ায় পদত্যাগ করেন তারা।


বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) নবীনগর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ পদত্যাগের ঘোষণা দেয়া হয়। মাইনউদ্দিন নবীনগর উপজেলা বিএনপির সহ-সভাপতি ও উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক।


সংবাদ সম্মেলনে মাইনউদ্দিন বলেন, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এবং আমি বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত থাকার কারণে একটি মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে। আমি দলীয় মনোনয়নের দাবিদার ছিলাম। কোনো কারণ ছাড়াই ষড়যন্ত্রমূলকভাবে দলের মনোনয়ন থেকে আমাকে বঞ্চিত করা হয়েছে।


তিনি আরো বলেন, আমার পক্ষে জনমত থাকার পরও কোনো কারণ ছাড়াই মেয়র থাকাকালীন আমাকে দলের মনোনয়ন না দেয়ায় দলীয় কর্মকাণ্ড থেকে ও দলীয় পদ থেকে পদত্যাগ করছি।


মাইনউদ্দিনকে মনোনয়ন না দেয়ার প্রতিবাদ হিসেবে উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. হযরত আলী, নবীনগর পৌর ছাত্রদলের সভাপতি আশরাফ হোসেন রুবেল, উপজেলা ছাত্রলের সিনিয়র সহ-সভাপতি বায়েজিদ আহম্মেদ বাবু, পৌর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মো. ওবাইদুল হক ও নবীনগর সরকারি কলেজ শাখার ছাত্রদলের সভাপতি কাজী লিমনের নেতৃত্বে দলের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদের প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী গণহারে পদত্যাগের ঘোষণা দেন।


১৪ অক্টোবর নবীনগর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে মেয়র পদে পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো. সাহাবুদ্দিনকে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে। তবে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন মাইনউদ্দিনও।


তিনি বলেন, ষড়যন্ত্রমূলকভাবে দলের মনোনয়ন থেকে আমাকে বঞ্চিত করা হয়েছে। আমার কর্মের মূল্যায়ন করবে পৌরবাসী। তারাই আমার দল ও প্রতীক। নির্বাচন সুষ্ঠু হলে আমার বিজয় সুনিশ্চিত।


বিবার্তা/আবদাল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com