না.গঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ১৬ মামলার আসামি নিহত
প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৯, ১৪:১৮
না.গঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ১৬ মামলার আসামি নিহত
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হৃদয় ওরফে গিট্টু হৃদয় (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে উপজেলার পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হৃদয় উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের মৃত সবুজ মিয়ার ছেলে।


র‍্যাবের দাবি, হৃদয় সোনারগাঁ থানার তালিকাভুক্ত শীর্ষ মাদক বিক্রেতা ও পলাতক আসামি। তার বিরুদ্ধে থানায় প্রায় ১৬টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি প্রাইভেটকার, একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট, একটি চাপাতি ও চারটি দা উদ্ধার করা হয়েছে।


র‌্যাব ১১- এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন জানান, মৃধাকান্দি এলাকায় ভোরে একদল দুষ্কৃতকারী সংঘবদ্ধ হচ্ছে- এমন সংবাদে র‍্যাব-১১ এর একটি টিম সেখানে অভিযানে যায়। এ সময় মহাসড়কের পাশে থাকা ঝোঁপঝাড় থেকে র‍্যাবের ওপর অতর্কিতে হামলা করে তারা।


তিনি জানান, আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি ছুড়লে তারা পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করা হয় এবং সংঘবদ্ধ দলের এক সদস্যকে আহত অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে মরদেহটি মাদক বিক্রেতা হৃদয় ওরফে গিট্টু হৃদয়ের বলে জানা যায়।


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com