নওগাঁয় কারামুক্তদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ
প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৫৪
নওগাঁয় কারামুক্তদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁয় জেলা কারাগার থেকে মুক্তিপ্রাপ্তদের মাঝে সংশোধন ও পুনর্বাসনের জন্য ভ্যান, ছাগল, সেলাই মেশিনসহ নানা উপকরণ বিতরণ করা হয়েছে।


সোমবার (৯ সেপ্টেম্বর) বেলা ১১টায় নওগাঁ জেলা কারাগারের উদ্যোগে এবং জেলা সমাজসেবা অধিদফতরের সহযোগিতায় কারাগার প্রাঙ্গণে এসব উপকরণ বিতরণ করা হয়।


এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর-রশিদ। তিনি কারাগার থেকে মুক্তিপ্রাপ্ত ১১জন ব্যক্তির মাঝে ভ্যান, ছাগল ও সেলাই মেশিন বিতরণ করেন।


এসময় তিনি বলেন, এভাবে কারাগার থেকে মুক্তিপ্রাপ্ত ব্যক্তিদের সংশোধন ও পুনর্বাসনের জন্য বিভিন্ন উপকরণ প্রদান করা হলে হয়তো তারা অপরাধ জগত থেকে স্বাভাবিক জীবনে ফিরে আসবে।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা কারাগারের জেল সুপার শাহ্ আলম খান, জেলার দেবদুলাল কর্মকার, নওগাঁ সমাজ সেবা অধিদফতরের উপ-পরিচালক নুর মোহাম্মদ, নওগাঁ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফারজানা ইয়াসমিন, নওগাঁ চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রিজের পরিচালক আলহাজ্ব এমএ খালেক, নওগাঁ জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভিন আখতার, জেলা প্রশাসন, জেলা পুলিশ ও সমাজ সেবা অধিদফতরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।


বিবার্ত/বেলার/আবদাল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com