এখন আর কাউকে চা খাবেন, ঢেলে দেই? বলি না: তাহেরী
প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০১৯, ১২:১২
এখন আর কাউকে চা খাবেন, ঢেলে দেই? বলি না: তাহেরী
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

একটু চা খাব? খাই একটু? আপনারা খাবেন? ঢেলে দেই?ঢেলে দেই?‘ভাই পরিবেশটা সুন্দর না? কোনো হইচই আছে? আমি কি কাউকে গালি দিয়েছি? কারোর বিরুদ্ধে বলতেছি? এরপরও সকালে একদল লোক বলবে, তাহেরী বালা (ভালো) না।’


দাওয়াতে ঈমানী বাংলাদেশ সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও এই সময়ে আলোচিত এবং সমালোচিত ইসলামী বক্তা মুফতি মুহম্মদ গিয়াস উদ্দিন আত -তাহেরী বলেছেন, আমি এখন ওয়াজ মাহফিলে প্রকাশ্যে আর চা খাই না। চা খেলে আবার কোন্ সমালোচনায় পড়ি। এই ভয়ে এখন আর মাহফিলে চা খাই না।


এ সময় তিনি আক্ষেপ করে বলেন, একটি মাহফিলে ২-৩ ঘণ্টা কথা বলতে হয়। কথা বলতে বলতে গলা শুকিয়ে যায়। তারপরও এখন আর প্রকাশ্যে চা খাই না। কাউকে চা খাবেন, বলিও না।


বৃহস্পতিবার বিকেলে হবিগঞ্জ জেলার মাধবপুরে নোয়াপাড়া গ্রামে রায়হানীয়া দরবার শরীফে এ সব কথা বলেন তিনি।


এই সময় মুফতি মুহম্মদ গিয়াস উদ্দিন আত -তাহেরী বলেন, আমার বক্তব্যগুলো খণ্ডিত ও বিকৃত করে প্রকাশ করা হয়। পুরো বক্তব্য প্রকাশ করা হয় না। তার জন্য দায়ী কিছু ইউটিউবভিত্তিক চ্যানেল। যারা অর্থ উর্পাজন ও জনপ্রিয়তার জন্য এই কাজগুলো করছে।


তিনি বলেন, কমপক্ষে ১৫টি ইউটিউব চ্যানেল আমি ইতিমধ্যে শনাক্ত করেছি, যারা আমার বিরুদ্ধে নিয়মিত অপ্রচার চালিয়ে যাচ্ছেন। আগামী ১০ দিনের মধ্যে এ সব অপ্রচার বন্ধ না করলে তিনি আইনের আশ্রয় নিবেন বলে হুশিয়ারি দেন।


বিবার্তা/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com