ময়মনসিংহে কিশোর গ্যাংয়ের ১০ সদস্য আটক
প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০১৯, ২১:০৩
ময়মনসিংহে কিশোর গ্যাংয়ের ১০ সদস্য আটক
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহ সদর উপজেলার মধ্য দাপুনিয়ায় অটোচালককে ছুরিকাঘাত করে হত্যার অভিযোগে কিশোর গ্যাংয়ের ১০ সদস্যকে আটক করেছে র‌্যাব-১৪। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত দুটি অটো উদ্ধার করা হয়।


গ্রেফতারকৃতরা হলেন- আশিক হোসেন, শফিকুল ইসলাম শুভ, শহিদুজ্জামান সেজান, শাকিল হাসান তানভীর,আতিকুল ইসলাম আাজাদ, জাহিদুল ইসলাম ওরফে কানা বাবুল, হৃদয়, শিপন, মোঃ এরশাদ ও রাজু ওরফে গুটি রাজু।


বুধবার ( ৪ সেপ্টেম্বর) র‌্যাব-১৪ ময়মনসিংহের সিপিএসসির কোম্পানী কমান্ডারের সিনিয়র সহাকারী পরিচালক ও অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।


তিনি বলেন, গত ২ সেপ্টেম্বর রাতে উত্তর দাপুনিয়া এলাকায় অটো চালক মোশাররফ হোসেনকে ছুরিকাঘাতে হত্যা করে দুর্বৃত্তরা তার অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে যায়। ৩ সেপ্টেম্বর র‌্যাব জানতে পারে দাপুনিয়া মধ্যপাড়া সরকারি পুকুরপাড় হাফিজ ঠিকাদারের বাড়ির কাছে রাস্তায় কয়েকজন ছিনতাইকারী ছিনতাই করছে।


খবর পেয়ে র‌্যাব অভিযানে গিয়ে আশিক হোসেন, শফিকুল ইসলাম শুভ, শহিদুজ্জামান সেজানকে ছিনতাইকৃত একটি অটোসহ আটক করে।


তিনি বলেন, আটককৃত এ সব কিশোররা র‌্যাবের ব্যাপক জিজ্ঞাসাবাদে উত্তর দাপুনিয়ায় অটোচালক মোশারফ হত্যার সাথে সরাসরি জড়িত ও ছিনতাইয়ের কথা স্বীকার করে জড়িত অন্যান্যদের পরিচয় প্রকাশ করে। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাতভর অভিযান চালিয়ে বিভিন্ন এলাকা থেকে আরো সাত কিশোরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে আরো একটি অটো উদ্ধার করা হয়। আটককৃতরা প্রত্যেকেই মোশাররফ হত্যার সাথে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছে। তারা অটো ছিনতাই করে চোরাই মার্কেটে বিক্রি করার কথা স্বীকার করেছে।


রশিদ আরো বলেন, আটককৃতরা সবাই নিম্নবিত্ত পরিবারের এবং কিশোর গ্যাংয়ের সদস্য। তাদের বয়স ১২ থেকে ১৮ এর মধ্যে। তারা আন্তঃজেলা কিশোর গ্যাংয়ের সদস্য কিনা তা যাচাই চলছে।


তিনি বলেন, এ সব কিশোর গ্যাং সদস্যরা ময়মনসিংহ শহরসহ আশপাশ এলাকায় ইজিবাইক ছিনতাই এবং যাত্রীবেশে চালক ও যাত্রীদেরকে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে তাদেরকে জিম্মি করে টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ও মূল্যবান জিনিষপত্র ছিনতাইয়ের সাথে জড়িত।


উল্লেখ্য, ২ সেপ্টেম্বর রাতে অটো চালক মোশারফকে উত্তর দাপুনিয়ায় ছুরিকাঘাত করে তার অটো ছিনতাইয়ের ঘটনায় কোতোয়ালী মডেল থানায় মামলা নং ১৭ তাং ৩/৯/১৯ইং দায়ের হয়েছে।


বিবার্তা/মিরাজ/আবদাল/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com