সকল আন্দোলনে সর্বাত্মক অংশগ্রহণ করেছে ছাত্রলীগ: শোভন
প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০১৯, ১৯:১৯
সকল আন্দোলনে সর্বাত্মক অংশগ্রহণ করেছে ছাত্রলীগ: শোভন
সিলেটে প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ দেশের সকল আন্দোলনে সর্বাত্মক অংশগ্রহণ করেছে বলে মন্তব্য করেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন।


বুধবার (৪ সেপ্টেম্বর) দুপুরে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) কেন্দ্রীয় মিলনায়তনে অনুষ্ঠিত শাখা ছাত্রলীগের কর্মী সমাবেশে তিনি এসব কথা বলেন।


শাবিপ্রবিতে নতুন কমিটি ঘোষণার আশ্বাস দিয়ে তিনি বলেন, শিগগরিই শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।


শোভন বলেন, এ বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ প্রতিষ্ঠা করতে যাদের জীবন দিতে হয়েছে, ত্যাগ, তিতিক্ষা ও নির্যাতনের স্বীকার হতে হয়েছে তাদের গভীরভাবে স্মরণ করতে হবে। বাংলাদেশ ছাত্রলীগ হচ্ছে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে হলে আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।


শোভন আরো বলেন, ভাষা আন্দোলন থেকে শুরু করে একাত্তরের মুক্তিযুদ্ধ, এরশাদ বিরোধী আন্দোলনসহ বাংলাদেশের সব ধরনের সংকটে বাংলাদেশ ছাত্রলীগ সর্বাত্মক অংশগ্রহণ করেছে। তবে জিয়া, মোস্তাক এরা বাংলাদেশকে পিছিয়ে নিয়েছে। তাই শেখ হাসিনার ডিজিটাল ও উন্নত বাংলাদেশ গঠনে সম্মিলিতভাবে কাজ করতে হবে।


কর্মী সমাবেশে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি আল নাহিয়ান খান জয়, আহসান আরিফ বাপ্পি, শাহরিয়ার কবির চৌধুরী বিদ্যুৎ, উপ-ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সালেকুর রহমান শাকিলসহ কেন্দ্রীয় ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতারা।


বিবার্তা/ফয়সল/আবদাল/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com