বাংলাদেশ ছাত্রলীগ সৃষ্টিতে বিশ্বাসী: শোভন
প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০১৯, ১৯:০০
বাংলাদেশ ছাত্রলীগ সৃষ্টিতে বিশ্বাসী: শোভন
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেছেন, বাংলাদেশ ছাত্রলীগ একটা শক্তির টান। এই শক্তিটাকে আমরা ভাল-ভাবে ব্যবহার করতে পারি, খারপ কাজেও ব্যবহার করতে পারি। শক্তি দিয়ে ধ্বংস করা যায়, সৃষ্টি করা যায়। বাংলাদেশ ছাত্রলীগ সৃষ্টিতে বিশ্বাসী।


মঙ্গলবার সকালে মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে জেলা ছাত্রলীগের আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে ছাত্রলীগকে ভূমিকা রাখতে হবে। কিন্তু পাকিস্তানের এজেন্টরা এখনো বেঁচে আছে। এই খালেদা জিয়া ও তারেক জিয়া এখনো বাংলাদেশকে মেনে নিতে পারে না। তারা সেই পাকিস্তানের চিন্তা ভাবনায় বাংলাদেশের মানুষকে ভুল ইতিহাস শুনিয়ে, তরুণ প্রজন্মকে বিপথে পরিচালনা করছে, ইতিহাস বিকৃত করছে। বাংলাদেশ ছাত্রলীগকে এদিকে সজাগ থাকতে হবে।


ছাত্রলীগের কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা ও আমার মধ্যে পার্থক্য নেই। আপনারাও বঙ্গবন্ধুর আদর্শের কর্মী আমিও বঙ্গবন্ধু আদর্শের কর্মী, শেখ হাসিনার কর্মী। সেই জায়গাটায় আপনাদের সেই ভাবে চলা-ফেরা করতে হবে।


ছাত্রলীগ সভাপতি বলেন, বাংলাদেশ ছাত্রলীগ একটা শক্তির টান। এই শক্তিটাকে আমরা ভাল-ভাবে ব্যবহার করতে পারি, খারাপ কাজেও ব্যবহার করতে পারি। শক্তি দিয়ে ধ্বংস করা যায়, সৃষ্টি করা যায়। বাংলাদেশ ছাত্রলীগ সৃষ্টিতে বিশ্বাসী। ছাত্রলীগ বাংলাদেশ প্রতিষ্ঠায় বুকের তাজা রক্ত দিয়েছে। এরশাদ বিরোধী আন্দোলনসহ বঙ্গবন্ধু হত্যার বিচার চেয়েছে। তাই তারুণ্যের উদ্দীপনাকে কাজে লাগাতে হবে।


জেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুব আলমের পরিচালনায় কর্মীসভা অনুষ্ঠিত হয়।


এতে বক্তব্য রাখেন- মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, সদর উপজেলা চেয়ারম্যান মো. কামাল হোসেন, পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাইদ খান শাওন, মহিউদ্দিন, জেলা যুবলীগের সভাপতি নাহিদ আহমদ, সাধারণ সম্পাদক রেজাউর রহমান সুমন প্রমুখ।


বিবার্তা/আরিফ/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com