মৌলভীবাজারে নারীসহ তিনজনের মরদেহ উদ্ধার
প্রকাশ : ৩১ আগস্ট ২০১৯, ২১:০০
মৌলভীবাজারে নারীসহ তিনজনের মরদেহ উদ্ধার
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার পৃথক তিনটি স্থান থেকে অজ্ঞাতপরিচয় এক নারী ও দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে দু’জনের পরিচয় মিলেছে।


শনিবার (৩১ আগস্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত মরদেহগুলো উদ্ধার করা হয়।


পরিচয় পাওয়া দু’জন হলেন- উপজেলার দাসেরবাজার ইউনিয়নের চাঁনপুর গ্রামের বানিন্দা কৃষক রণজিত দাস (৫০) ও তালিমপুর ইউনিয়নের সরুয়ামাঝি গ্রামের বাসিন্দা সিএনজিচালিত অটোরিকশা চালক আলী আছকর (৪৫)।


পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে চাঁনপুর এলাকায় নদীর পাড়ের একটি গাছের ডালে ঝুলন্ত অবস্থায় রণজিতের মরদেহ উদ্ধার হয়। শুক্রবার (৩০ আগস্ট) রাতে ঘর থেকে বের হয়ে তিনি আর ফেরেনি। শনিবার সকালে তাকে খুঁজতে গেলে নদীর পাড়ে ঝুলন্ত অবস্থায় মরদেহ দেখতে পায় তার পরিবার।


এর আগে, সকালে সরুয়ামাঝি গ্রামের আলীর মরদেহ ঘরের পাশের আম গাছ থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। আলী গত রাতে খাবার খেয়ে পরিবারের সবার সঙ্গে ঘুমিয়ে ছিলেন। সকালে বাড়ির পাশে গাছের ডালে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়।


অন্যদিকে, সকালে উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের চুকারপুঞ্জি এলাকার মাধবছড়া খালের পানি থেকে ভাসমান অবস্থায় নারীর মরদেহ উদ্ধার হয়। ওই নারী মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে জানা গেছে।


বড়লেখা থানার ওসি (তদন্ত) জসীম উদ্দিন বলেন, তিনটি মরদেহ উদ্ধারের ঘটনায় পৃথক অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। উদ্ধার হওয়া মরদেহ তিনটি ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০-শয্যা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অজ্ঞাত নারীর পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com