‘এরশাদের মৃত্যুতে রংপুরবাসী অভিভাবকহীন’
প্রকাশ : ২৬ আগস্ট ২০১৯, ২১:০৭
‘এরশাদের মৃত্যুতে রংপুরবাসী অভিভাবকহীন’
রংপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রয়াত রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ভাতিজা এইচ এম আসিফ শাহরিয়ার বলেছেন, আমরা এখন অভিভাবকহীন হয়ে গেছি। আমাদেরকে খুব কৌশলে রংপুরের উন্নয়ন করতে হবে। রংপুরের উন্নয়ন করার জন্য আমাদের যে ধরণের কৌশল থাকা দরকার সেই ধরনের কৌশল অবলম্বন করতে হবে।


সোমবার দুপুরে রংপুর সদর-৩ আসনে উপ-নির্বাচন উপলক্ষে রংপুরে নির্বাচনী শোডাউন চলাকালে পাবলিক লাইব্রেরি মাঠ ও শাপলা চত্বরে পৃথক পথ সভায় তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, জাতীয় পার্টিকে যদি বাঁচিয়ে রাখতে চাই আমরা, তাহলে জাতীয় পার্টির ভিতরে যে ধরণের ষড়যন্ত্র আছে। সেই ষড়যন্ত্র গুলোকে আমাদের মোকাবেলা করতে হবে। এর একমাত্র শক্তিই হচ্ছে জনগণ। জনগণ যদি চায়, জনমত যদি আমাদের পক্ষে থাকে, নিশ্চই আমরা মানুষের উপকারে আসতে পারবো, উন্নয়ন করতে পারবো। জাতীয় পার্টির লাঙ্গল মার্কা প্রতীক যদি আমাকে বরাদ্দ দেয়া হয়। আমরা এখানে বিপুল ভোটে জয়লাভ করবো।


এর আগে নগরীর পাবলিক লাইব্রেরি মাঠ থেকে কয়েক হাজার কর্মী ও সমর্থকদের সাথে নিয়ে একটি নির্বাচনী শোডাউন বের করেন এইচ এম শাহরিয়ার আসিফ। শোডাউনটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শাপলা চত্বরে পথ-সভার মধ্যদিয়ে শেষ হয়।


এসময় উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক পার্টির সাবেক নেতা সামসুল আলম, আব্দুর রাজ্জাক, সদর উপজেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক সুজনসহ রংপুর সিটি করপোরেশন বিভিন্ন ওয়ার্ড ও সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন জাতীয় পার্টির তৃণমূল নেতাকর্মীরা।


বিবার্তা/সোহেল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com