ময়মনসিংহে ২১ মাদক ব্যবসায়ী গ্রেফতার
প্রকাশ : ২৫ আগস্ট ২০১৯, ১৫:৪১
ময়মনসিংহে  ২১  মাদক ব্যবসায়ী গ্রেফতার
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহে পৃথক অভিযান চালিয়ে চার হাজার ২‘শ ১০ পিস ইয়াবা, একটি প্রাইভেটকার, ৩০ হাজার ৭‘শ ১১ টাকা এবং অসংখ্য তাসসহ ২১ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।


রবিবার (২৫ আগস্ট) দুপুরে ডিবি কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, নগরীর পাটগুদাম এলাকা থেকে ৪২শ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি প্রাইভেটকারসহ মাদক ব্যবসায়ী দেলোয়ার হোসেন ড্রাইভার(২১), রেজাউল করিম শাওন(৩২), রুহুল আমিন(২৬), রিপন(২০) কে গ্রেফতার করা হয়। অন্যদিকে ত্রিশাল থানা এলাকা থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মানিক মিয়া (৪২) কে গ্রেফতার করা হয়।


ঈশ্বরগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করে দত্তপাড়া থেকে নগদ টাকা ও তাসসহ জুয়ারি আবুল খায়ের (৩৮), ফজলুল হক (৫০), আল আমিন (৩৫), লিটন (৩৮), আঃ জলিল (৪০), হাসমত আলী (৩৮), তাইজুল ইসলাম (৪০), মুনসুর আলী (৩৮), শহিদুল্লা (৪৩), বাবুল আহম্মেদ (৪০), হাবিবুল্লাহ (৩২), মাসুদ (২৮), নজরুল ইসলাম (৪২), জাহাঙ্গীর আলম (২৪), রাকিবুল হাসান (২০), কে গ্রেফতার করা হয়।


একইদিন ডিবি পুলিশের এসআই মাসুদ জামালী গৌরীপুর উপজেলা থেকে তিন মামলার ওয়ারেন্টভুক্ত আসামি মৃত-সোলাইমানের ছেলে মোজাম্মেল হক রাসেল (৩৬) কে গ্রেফতার করে।


জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ পিপিএম (বার) এ খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/বাপ্পী/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com