সাভারে ডেঙ্গু আক্রান্ত হয়ে যুবকের মৃত্যু
প্রকাশ : ২৪ আগস্ট ২০১৯, ২০:২৫
সাভারে ডেঙ্গু আক্রান্ত হয়ে যুবকের মৃত্যু
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অজয় দাস (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।


শনিবার (২৪ আগস্ট) সকালে রাজধানীর কল্যাণপুরে বেসরকারি ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।


নিহত অজয় দাস চাঁদপুরের মতলব থানার সুজাতপুর গ্রামের গৌতম দাসের ছেলে। তার বাবা আশুলিয়ার বাইপাইল এলাকার আড়তদার। তিনি পরিবারের সঙ্গে বাইপাইলের একটি ভাড়া বাসায় থাকতেন।


নিহতের মরদেহ অ্যাম্বুলেন্সে করে তার গ্রামের বাড়ি চাঁদপুরে নিয়ে যাওয়া হয়েছে।


নিহতের বাবা গৌতম দাস জানান, তার ছেলে জ্বরে আক্রান্ত হলে গত মঙ্গলবার (২০ আগস্ট) সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে পরীক্ষা করার পর ডেঙ্গু ধরা পড়ে। উন্নত চিকিৎসার জন্য বুধবার (২১ আগস্ট) তাকে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসাপতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে শুক্রবার (২৩ আগস্ট) কল্যাণপুর ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে অজয়ের শারীরিক অবস্থার অবনতি হলে রাতে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) পাঠানো হয়। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শনিবার বেলা ১১টার দিকে তার মৃত্যু হয়।


বিষয়টি নিশ্চিত করে শনিবার (২৪ আগস্ট) বিকেলে ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালের গ্রাহক সেবা বিভাগের কর্মকর্তা মো. রফিকুল ইসলাম বলেন, শুক্রবার দুপুরে এই হাসপাতালে ভর্তি হয় অজয় দাস। অবস্থা খারাপ হওয়া তাকে আইসিইউতে রাখা হয়। শনিবার (২৪ আগস্ট) সকালেই তার মৃত্যু হয়।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com