টাঙ্গাইলে অবৈধ বালুর ঘাটে অভিযান, দু’জনকে অর্থদণ্ড
প্রকাশ : ২৪ আগস্ট ২০১৯, ১৯:৪৫
টাঙ্গাইলে অবৈধ বালুর ঘাটে অভিযান, দু’জনকে অর্থদণ্ড
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের ভূঞাপুরে অবৈধভাবে যমুনা নদী থেকে বালু উত্তোলন ও বিক্রির দায়ে একজনকে সাতদিনের কারাদণ্ড ও আওয়ামী লীগ নেতাসহ দুইজনকে অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।


শুক্রবার (২৩ আগস্ট) রাত ১০টার দিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই রায় প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ।


উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ জানান, ভূঞাপুর উপজেলার বঙ্গবন্ধু (যমুনা) সেতু গাইড বাঁধ সংলগ্ন গোবিন্দাসী পর্যন্ত বেশ কয়েকটি অবৈধ বালুর ঘাট তৈরি করা হয়েছে।


শুক্রবার রাতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন ও বিক্রির দায়ে গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বালু ব্যবসায়ী দুলাল হোসেন চকদারকে ৫০ হাজার টাকা, নিকরাইলের মাসুদের বালুর ঘাট থেকে সিরাজকান্দি গ্রামের ইয়াকুব আলীর ছেলে মাসুদকে ১ লাখ টাকা অর্থদণ্ড ও পূর্নবাসন (লেংরা বাজার) গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে মোহরকে ৭ দিনের কারাদণ্ড প্রদান করা হয়েছে।


অবৈধ বালু উত্তোলন ও বিক্রি বন্ধের বিষয়ে প্রশাসন সোচ্চার রয়েছে।এরই ধারাবাহিকতায় এই অভিযান পরিচালনা করা হয়েছে।


ভূঞাপুর থানার ওসি মো. রাশিদুল ইসলাম জানান, ভ্রাম্যমাণ আদালত কর্তৃক কারাদণ্ডপ্রাপ্ত মোহরকে শনিবার (২৪ আগস্ট) টাঙ্গাইল কারাগারে পাঠানো হয়েছে।


বিবার্তা/মোল্লা তোফাজ্জল/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com