গাজীপুরে দেশীয় অস্ত্রসহ ৭ ডাকাত আটক
প্রকাশ : ২৩ আগস্ট ২০১৯, ২২:৩৯
গাজীপুরে দেশীয় অস্ত্রসহ ৭ ডাকাত আটক
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের ন্যাশনাল পার্কের ভেতর থেকে দেশীয় অস্ত্রসহ ডাকাত চক্রের ৭ সদস্যকে আটক করেছে র‌্যাব-১।


শুক্রবার সন্ধ্যায় র‌্যাব-১ এর গাজীপুর ক্যাম্প থেকে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


আটককৃতরা হলেন, শেরপুর জেলার শ্রীবর্দী থানার বালিয়াচন্ডি এলাকার ইন্তাজ আলী রাজু (২৬), একই জেলার সদর থানা এলাকার সোহাগ মিয়া (১৮), একই জেলা ও থানা এলাকার ডোবারচর এলাকার জাকির হোসাইন (১৮), গাজীপুর সিটি করপোরেশনের ভাওরাইদ এলাকার আরিফ হোসেন (১৮), দিঘীরচালা এলাকার আল আমিন হুসাইন (২৫), গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানা এলাকার সাজ্জাদ হোসেন ওরফে সজিব (১৮) ও বরিশাল জেলার উজিরপুর থানার শিমুলতলী এলাকার শাকিল মিয়া (১৮)।


র‌্যাব জানায়, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্থানীয় আরিফ নীট স্পিন লিমিটেডের চালক মো. আব্দুল কালাম কভার্ডভ্যান নিয়ে নারায়ণগঞ্জ যাচ্ছিলেন। এসময় পথে ন্যাশনাল পার্কের ৪নং গেটের কাছে পৌঁছলে আগে থেকে ওঁৎ পেতে থাকা ডাকাতদল কভার্ডভ্যানের গতিরোধ করে। চালককে জিম্মি করে গাড়িটি গভীর বনে নিয়ে যায়। সেখানে চালক ও তার সহকারী আহম্মেদ আলীকে গাছের সাথে বেঁধে মারধর করতে থাকে এবং তাদের মুক্তিপণ হিসেবে কোম্পানির প্রতিনিধিদের কাছে ৫ লাখ টাকা দাবি করে। এসময় মুক্তিপণের টাকা নেয়ার জন্য তারা বেশ কয়েকটি বিকাশ নম্বর দেয়। কোম্পানির পক্ষ থেকে তাদের দাবিও মেটানো হয়।


পরে খবর পেয়ে র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের নেতৃত্বে ন্যাশনাল পার্কের ৪নং গেট এলাকায় গভীর বনে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। অভিযানকালে দু’টি রামদা, চারটি চাপাতি, ডাকাতির নগদ ষোল হাজার টাকা ও ৮টি মোবাইল ফোনসেটসহ ডাকাত দলের ওই সাত সদস্যকে আটক করা হয়।


আহত অবস্থায় কাভার্ড ভ্যানের চালক মো. আব্দুল কালাম ও সহকারী আহম্মেদ আলীকে উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


র‌্যাব আরো জানায়, আটককৃতরা ডাকাতির কথা স্বীকার করছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/তুহিন/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com