নাটোরে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম
প্রকাশ : ২৩ আগস্ট ২০১৯, ১১:৪৫
নাটোরে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোর সদর উপজেলা যুবলীগের সহ সভাপতিকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২২ আগস্ট) দিনগত রাতে নাটোর শহরের বঙ্গজল এলাকায় এ ঘটনা ঘটে।


যুবলীগ নেতার নাম মাহবুব হায়দার মিন্টুকে (৪০)। মিন্টু জেলা শহরের উত্তর চৌকিরপাড় এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে। তিনি বগুড়ার ইউনিক কনসাল্টেশন ফার্মের ব্যবস্থাপক ।


নাটোর সদর থানার ওসি কাজী জালাল উদ্দীন আহমেদ বলেন, বৃহস্পতিবার বিকেলে নাটোর শহরের নিজ বাড়িতে আসেন মিন্টু। পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করে ঢাকা যাওয়ার উদ্দেশে রাত সাড়ে ১১টার দিকে তিনি বাসা থেকে বের হন। এ সময় অস্ত্রধারী একদল দুর্বৃত্ত তাকে জিম্মি করে বাড়ির পাশে ট্রমা সেন্টারের সামনে নিয়ে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। একই সঙ্গে তার ব্যবহৃত মোটরসাইকেলটি ভাঙচুর করে।


এ সময় মিন্টুকে রক্ষায় সুমন নামে এক যুবক এগিয়ে গেলে তাকেও মারপিট করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ অবস্থায় স্থানীয়রা মিন্টুকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে।


ওসি আরো জানান, এ ঘটনায় এখনো কেউ কোনো অভিযোগ করেনি। প্রাথমিকভাবে জানা গেছে, ঘটনার সময় তার ব্যবহৃত মোটরসাইকেলটি ভাঙচুর করাসহ নগদ টাকা, মোবাইল ফোন ও চেক বই নিয়ে গেছে দুর্বৃত্তরা। ধারণা করা হচ্ছে, পূর্ব বিরোধের জেরে এ ঘটনা ঘটে থাকতে পারে। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। আর অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।


বিবার্তা/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com