নড়াইলে মাদক ব্যবসায়ীদের ষড়যন্ত্রের শিকার পুলিশ
প্রকাশ : ২২ আগস্ট ২০১৯, ১৩:৪১
নড়াইলে মাদক ব্যবসায়ীদের ষড়যন্ত্রের শিকার পুলিশ
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলে মাদক ব্যবসায়ীদের ষড়যন্ত্রের শিকার হয়েছেন পুলিশ কর্মকর্তা এ,এস,আই জাহিদ। পুলিশ কর্মকর্তাকে ফাঁসিয়ে থানা থেকে বদলির পরিকল্পনা করে। অবশেষে ষড়যন্ত্র ফাঁস হয়েছে।


নড়াইলের লোহাগড়া থানায় বুধবার (২২ আগস্ট) রাতে এ ঘটনা ঘটেছে। মাদক ব্যবসায়ীদের ষড়যন্ত্র ফাঁস হবার পর জড়িত মাদক ব্যবসায়ী সাগর ভুইয়া (২৬)কে গ্রেফতার করেছে পুলিশ। সাগরের বাড়ি জয়পুর ইউনিয়নের ধানাইড় গ্রামে।


পুলিশ জানায়, ষড়যন্ত্রটা ছিল সাগর ভুইয়া স্বেচ্ছায় গ্রেফতার হবেন। মাদক ব্যবসায়ীরা তাকে দ্রুত জামিনের চেষ্টা করবেন। কারাগার থেকে বের হয়ে ওই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে তিনি অভিযোগ করবেন যে তার প্রায় এক লাখ টাকার মোবাইল ফোনটি (আইফোন) নিয়েছেন। এভাবে ওই পুলিশ কর্মকর্তাকে সমালোচিত করে এ থানা থেকে বদলির চেষ্টা করবেন।


পরিকল্পনা মোতাবেক ওই পুলিশ কর্মকর্তাকে তথ্য দিয়ে সাগরকে গ্রেফতার করানোর ব্যবস্থা করা হয় ১৮ আগস্ট। সাগর জামিন পান ২১ আগস্ট। সাগর ২১ আগস্ট রাতেই লোকজন নিয়ে থানায় এসে ওই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ওই অভিযোগ করেন। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সাগর ষড়যন্ত্রের কথা প্রকাশ করে দেয়। পরে পুলিশ সাগরের মোবাইল ফোনটি উদ্ধার করেছে এবং সাগরকে গ্রেফতার করেছে।


পুলিশ কর্মকর্তা জাহিদ জানান, সাগর তিনটি মাদক মামলার আসামি। একটি মামলায় ছয় মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি।


লোহাগড়া থানার ওসি মোকাররম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক ব্যবসায়ীরা ওই অফিসারকে বদলী করতে ষড়যন্ত্র করেছিল। মাদক ব্যবসায় ওই অফিসার বাধা হয়ে দাঁড়ায় সে জন্য এ ষড়যন্ত্র।


বিবার্তা/মিলু/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com