খুলনায় নাঈম হত্যা: ইউপি চেয়ারম্যান গ্রেফতার
প্রকাশ : ২১ আগস্ট ২০১৯, ১৭:৪৫
খুলনায় নাঈম হত্যা: ইউপি চেয়ারম্যান গ্রেফতার
খুলনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খুলনায় নাঈম শেখ (২৬) হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে তেরখাদা উপজেলার ছাগলাদাহ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এস এম দ্বীন ইসলামকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।


বুধবার (২১ আগস্ট) দুপুরে হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান এস এম দ্বীন ইসলাম মূল পরিকল্পনাকারী ও আর্থের জোগানদাতা হওয়ায় তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক তোফায়েল আহমেদ।


এর আগে মঙ্গলবার (২০ আগস্ট) রাত ৯টার দিকে উপজেলার ছাগলদাহ ইউনিয়ন পরিষদের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।


ডিবি পুলিশের পরিদর্শক তোফায়েল আহমেদ বলেন, এলাকায় নিজেদের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাগলদাহ ইউনিয়নে বংশগতভাবে পর্যায়ক্রমে একটা শত্রুতা চলে আসছে। এ শত্রুতার জেরে জমি দখল ও রাজনৈতিক প্রভাব বিস্তার করতে নাঈম শেখ ও তার বাবা হিরু শেখকে হত্যার মূল নকশা তৈরি করেন ইউপি চেয়ারম্যান দ্বীন ইসলাম|


এ ব্যাপারে খুলনা জেলা পুলিশ সুপার এস এম সফিউল্লাহ জানান, হত্যার মূল পরিকল্পনাকারী তেরখাদা উপজেলার ছাগলাদাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম দ্বীন ইসলামকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ওই ইউপি চেয়ারম্যানকে আদালতের মাধ্যমে রিমান্ড চেয়ে আবেদন করা হবে। তবে তদন্তের স্বার্থে বিস্তারিত কিছু বলতে চাননি পুলিশ সুপার এস এম সফিউল্লাহ।


উল্লেখ্য, গত ৭ আগস্ট রাত সাড়ে ৩টার দিকে খুলনার তেরখাদা উপজেলার ছাগলাদাহ ইউনিয়নের পহরডাঙ্গা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নাঈম শেখ নামের এক যুবককে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ সময় গুরুতর আহত হন নাঈমের বাবা হিরু শেখ (৫৫)। এ ঘটনায় পরদিন ৮ আগস্ট নিহতের মা মাফুজা বেগম বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০ থেকে ১২ জনের বিরুদ্ধে তেরখাদা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।


বিবার্তা/রেজাউল ইসলাম তুরান/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com