পার্কে মাদক সেবনের অভিযোগে চার জনের বিরুদ্ধে মামলা
প্রকাশ : ২০ আগস্ট ২০১৯, ১৯:৪৩
পার্কে মাদক সেবনের অভিযোগে চার জনের বিরুদ্ধে মামলা
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁওয়ে পার্কের নির্জন কক্ষে ইয়াবা সেবনের অভিযোগে স্বপ্নজগৎ পার্কের মালিক ও সদর আকচা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সারোয়ার হোসেন চৌধুরী, রুহিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মালেক মানিক, ঢোলারহাট বিএনপির সাধারণ সম্পাদক ঈশারুল ইসলাম ও মনির হোসেনসহ ৪ জনকে আটকের ঘটনায় মামলা হয়েছে।


মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের জেল হাজতে পাঠানো হয়েছে। ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


তিনি জানান, সোমবার (২০ আগস্ট) সন্ধ্যায় সদর উপজেলার রুহিয়া-ঠাকুরগাঁও সড়কের পাশে আকচা ইউনিয়নে অবস্থিত স্বপ্নজগৎ পার্কে ইয়াবা সেবনের উৎসব চলছে সংবাদ পেয়ে সদর থানার এসআই মোতাউজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি টিম ওই পার্কে অভিযান চালায়। এসময় পার্কের ভেতরে নিজস্ব কক্ষে ইয়াবা সেবনরত অবস্থায় পার্কের মালিক ও আকচা ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান সারোয়ার হোসেন চৌধুরী, রুহিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মালেক মানিক ও ঢোলারহাট ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ঈশারুল ইসলাম ও শহরের টিকিয়া পাড়া মহল্লার মনির হোসেনসহ ৪ ব্যক্তিকে আটক করে এবং তাদের কাছ থেকে ৩০ পিস ইয়াবা জব্দ করে।


এ ঘটনায় সোমবার রাতে আটকৃতদের জিজ্ঞাসাবাদ করা হয় এবং বিভিন্ন স্থানে অভিযান চালনাে হয়। মঙ্গলবার দুপুরে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে এবং গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ বিচারক তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।


উল্লেখ্য, চলতি বছরের ৭ ফেব্রুয়ারি আকচা ইউনিয়নের স্বপ্নজগত পার্কে অসামাজিক মেলামেশা করা ও মেলামেশায় সুযোগ করে দেয়ার অপরাধে পার্ক মালিক সারোয়ার হোসেনসহ ৮ প্রেমিক যুগলকে আটক করে ভ্রাম্যমাণ আদালত। পরে পার্ক মালিককে ৫০ হাজার টাকা জরিমানা এবং আটক প্রেমিক যুগলকে তাদের অভিভাবকদের মুচলেকায় ছেড়ে দেয়া হয়। একইভাবে রুহিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মালেক মানিক মাদক সেবনের অভিযোগে ৪ সহযোগীসহ গত বছরের নভেম্বরে ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়। ওই মামলা এখনো বিচারধীন রয়েছে।


বিবার্তা/বিধান/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com