হবিগঞ্জে এক কিশোরীকে টানা ৮ মাস ধর্ষণ
প্রকাশ : ২০ আগস্ট ২০১৯, ১৭:৩৭
হবিগঞ্জে এক কিশোরীকে টানা ৮ মাস ধর্ষণ
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জের নবীগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে কাজের মেয়েকে টানা আট মাস শারীরিক ধর্ষণ ও নির্যাতন করার অভিযোগ উঠেছে।


সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের মৃত উরুস আলী ছেলে হুমায়ুন মিয়া (২২) সিলেট উপশহর এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে বসবাস করছেন। প্রায় আট মাস পূর্বে হুমায়ুন গ্রামের পার্শ্ববর্তী মিছকিনপুর এলাকার ওই কিশোরীকে তার বাসায় গৃহকর্মীর কাজের জন্য উপশহরের বাসায় নিয়ে যায়।


এক পর্যায়ে কিশোরীটির সাথে প্রেমের অভিনয় করে দৈহিক সম্পর্ক গড়ে তুলেন হুমায়ুন মিয়া। কয়েক মাসে একাধিক বার ধর্ষণের ফলে কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরবর্তীতে কিশোরীটি বিয়ের জন্য একাধিকবার হুমায়ুনকে চাপ দেয়। এতে হুমায়ুন গর্ভ নষ্ট করার পরামর্শ দেয়। কিন্তু কিশোরীটি গর্ভের সন্তান নষ্ট করতে অনিহা প্রকাশ করলে তার উপর অমানুষিক নির্যাতন শুরু হয়।


শনিবার (১৭ আগস্ট) বিকেলে কিশোরীটি আবারও বিয়ের জন্য চাপ দিলে গৃহকর্তা তার শয়ন কক্ষে বেঁধে মারপিট করে। এক পর্যায়ে কিশোরীটি গুরুতর আহত হয়ে অজ্ঞান হয়ে পরে। রবিবার (১৮ আগস্ট) সকালে নির্যাতিত কিশোরীটিকে নবীগঞ্জ উপজেলার বিবিয়ানা বিদ্যুৎ পাওয়ার প্ল্যান্টের রাস্তায় ফেলে পালিয়ে যায় হুমায়ন।


পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় কিশোরীটিকে উদ্ধার করে তার বাড়িতে নিয়ে আসে। পরে সোমবার সকালে তাকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক কিশোরীটিকে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। কিশোরীটি বর্তমানে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


কিশোরীর মা ছায়ারুন বেগম বলেন, আমাদের দারিদ্র্যতার সুযোগে হুমায়ুন বিয়ের প্রলোভন দেখিয়ে আমার মেয়েকে একাধিকবার ধর্ষণ করেছে। এতে কিশোরীটি অন্তঃসত্তা হয়। হুমায়ুন আমার মেয়ের গর্ভ নষ্ট করার জন্য তার উপর অমানবিক নির্যাতন করায় সে গুরুতর আহত অবস্থায় এখন হাসপাতালে ভর্তি রয়েছে। আমার মেয়েকে হাসপাতালে চিকিৎসা দিতে না পারি এ জন্য অভিযুক্ত হুমায়নের লোকজন হাসপাতালে তৎপর রয়েছে।


এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি ইকবাল হোসেন বলেন, বিষয়টি শুনেছি, এখনো মামলা দায়ের করা হয়নি। অভিযোগ দাখিল করলে আমরা প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।


বিবার্তা/ছনি/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com