গৃহবধূকে নির্যাতনের পর হত্যা, স্বামী গ্রেফতার
প্রকাশ : ২০ আগস্ট ২০১৯, ১৪:৩৩
গৃহবধূকে নির্যাতনের পর হত্যা, স্বামী গ্রেফতার
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জে সুমাইয়া আক্তার বর্ষা (২১) নামে এক গৃহবধূকে শারীরিক নির্যাতনের পর শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী মোস্তাফিজুর রহমান নয়নকে গ্রেফতার করেছে পুলিশ।


সোমবার (১৯ আগস্ট) রাতে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের আলী সাহারদী এলাকায় এ ঘটনা ঘটে।


ওই গৃহবধূর স্বজনরা জানান, ২০১৩ সালে আলী সাহারদী এলাকার শহিদুল্লাহ মিয়ার ছেলে মোস্তাফিজুর রহমান নয়নের সঙ্গে রাজধানীর কদমতলী থানার দনিয়া শরাইল এলাকার বাসিন্দা মনজুর ভূঁইয়ার বড় মেয়ে সুমাইয়া আক্তার বর্ষার পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের সময় নগদ টাকা, স্বর্ণালংকার ও আসবাবপত্র বাবদ ১০ লাখ টাকা খরচ করে বর্ষার পরিবার। বর্ষার সাড়ে চার বছরের একটি কন্যা সন্তানও রয়েছে।


বর্ষার বাবা মনজুর ভূঁইয়ার অভিযোগ- প্রায় এক বছর আগে নিজের জমি বিক্রি করে বেশ কিছু টাকা হাতে পান তিনি। পরে সেই টাকা নিজের ব্যবসায় বিনিয়োগ করেন। তবে জমি বিক্রির টাকা তিনি হাতে পেয়েছেন এ খবর জানতে পেরে তার জামাই নয়ন ব্যবসার অজুহাতে বর্ষার মাধ্যমে তার কাছে ৫ লাখ টাকা যৌতুক দাবি করে। এ নিয়ে নয়ন ও বর্ষার মধ্যে পারিবারিক কলহ চলতে থাকে।


তিনি জানান, দাবিকৃত টাকা না পাওয়ায় নয়ন তার স্ত্রী বর্ষার ওপর বেশ কিছুদিন ধরেই নানাভাবে শারীরিক নির্যাতন করতে থাকে। ঈদের কয়েকদিন আগে থেকে এ পর্যন্ত প্রতিদিনই নয়ন বর্ষাকে মারধর করত। সবশেষ সোমবার রাতে দাবিকৃত টাকার অজুহাতে নয়ন তার স্ত্রী বর্ষাকে আবারও মারধর শেষে শ্বাসরোধে হত্যা করে।


খবর পেয়ে বন্দর থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদরের জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। পরে পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত নয়নকে পুলিশ আটক করে।


বর্ষার ছোট বোন মীম জানায়, সোমবার বিকেল পৌনে ৫টার দিকে বর্ষা তাকে ইমোতে ফোন করে খুব কান্নাকাটি করে। স্বামী নয়ন প্রতিদিন মারধর করে তার শরীরের বিভিন্ন স্থানে জখম করেছে বলেও জানায় সে। বাড়িতে থাকলে স্বামী নয়ন মারধর করে মেরে ফেলবে- এ ভয়ে বর্ষাকে বাবার বাড়িতে নিয়ে যাওয়ার জন্য বোনকে অনুরোধ করে। এ সময় প্রায় এক ঘণ্টা দুই বোনের মধ্যে কথা হয়।


বন্দর থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, নিহত বর্ষার গলাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com