ভগবান হওয়ার খায়েশে...
প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৮, ২১:৫৫
ভগবান হওয়ার খায়েশে...
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভগবান হওয়ার খায়েশ হয়েছিলো। আর কার্যসিদ্ধির জন্য নিজেকেই মাটিচাপা দিয়েছিলেন এক তান্ত্রিক। তবে আটঘণ্টা পর পুলিশ তাকে মাটি খুঁড়ে উদ্ধার করেছে।


ঘটনাটি ঘটেছে ভারতের আজমিরের ভিলওয়ারা জেলায়।


ওই তান্ত্রিক স্থানীয় একটি মন্দিরে থাকতেন। বেশ কিছুদিন আগে তিনি ঘোষণা করেন, নবরাত্রির প্রথম দিন তিনি নিজেকে সমাহিত করবেন। এর তিন দিন পরে তিনি দেবতা হিসেবে পুনরুত্থিত হবেন।


তান্ত্রিকের কথামতো বুধবার বিকেলের মধ্যেই গর্ত খুঁড়ে তাঁকে সমাহিত করেন গ্রামবাসীরা। সমাধিক্ষেত্রের উপরে মাটিচাপা দিয়ে পুজো-অর্চনাও শুরু হয়ে যায়। এই খবর ছড়িয়ে পড়তেই সমাধিস্থলে ভিড় বাড়তে থাকে। ঘটনাস্থলের ছবিও ভাইরাল হয়ে যায়।


খবর পেয়ে বৃহস্পতিবার রাত দুটোর দিকে পুলিশ ঘটনাস্থলে যায়। প্রথমে গ্রামবাসীরা পুলিশকে বাধা দিলেও অনেক বুঝিয়ে মাটি সরিয়ে তান্ত্রিককে উদ্ধার করা হয়। গ্রামবাসীদের বোঝানো হয়, এভাবে মাটি চাপা থাকলে মৃত্যু হবে ওই তান্ত্রিকের।


প্রায় আট ঘণ্টা সমাহিত থাকার পরে যখন ওই তান্ত্রিককে উদ্ধার করা হয়, তখন তিনি প্রায় সংজ্ঞাহীন। তাকে একটি স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। সেখানেও তার আশীর্বাদ নেয়ার জন্য ভক্তদের লম্বা লাইন পড়ে যায়।


ওই তান্ত্রিক অবশ্য দাবি করেছেন, স্বেচ্ছায় তিনি সমাহিত হয়েছিলেন। তা সত্ত্বেও পুলিশ ওই তান্ত্রিক এবং গ্রামবাসীদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে।


বিবার্তা/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com