বাঁধভাঙ্গা এক প্রেমের গল্প
প্রকাশ : ২২ মার্চ ২০১৮, ১৮:০৭
বাঁধভাঙ্গা এক প্রেমের গল্প
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

মেয়েটির নাম অ্যামি ঊ। বয়স ১৬। পড়ে মার্কিন যুক্তরাষ্ট্রের মিয়ামির এক স্কুলে। বছর কয় আগে গির্জায় গিয়ে কিভাবে জানি তার সঙ্গে দেখা ও কথা হয় কেভিন এসটারলি নামে এক লোকের। ওইলোকের বয়স ৪৫। ঘরে তার বৌ আছে, চার ছেলেমেয়েও আছে। কেভিনের ছেলেমেয়েরা অ্যামির বন্ধুও হয়ে যায়।


এ পর্যন্ত ঠিকই ছিল। কিন্তু কী ছিল বিধাতার মনে। অসম প্রেমের জালে আটকা পড়ে ওই কিশোরী ও প্রৌঢ। এমন সে প্রেম, কিশোরী স্কুলে তার ব্যক্তিগত তথ্য বদল করে কেভিনের নাম লিখে দেয় সৎ পিতা হিসেবে। আর ''পিতা'' হওয়ার সুযোগে গত কয়েক মাসে মেয়েটিকে কমপক্ষে ১০ বার স্কুল থেকে নিয়েও যায় সে।


তবে প্রেমের জোয়ার বুঝি আর বাধ মানতে চাইছিল না। গত ৫ মার্চ বাঁধভাঙ্গা জোয়ারে ভেসে হারিয়ে যায় অসম প্রেমিকযুগল। খোঁজ খোঁজ খোঁজ। কোথাও পাওয়া যাচ্ছে তাদেরকে।


কিন্তু আমেরিকার পুলিশ বলে কথা। ওরা ঠিকই বের করে ফেললো যে এ প্রেমিকযুগল উড়োজাহাজের ওয়ান ওয়ে টিকেট কিনে ফিলাডেলফিয়া থেকে ডালাস হয়ে কানকুন গেছে। দু' সপ্তাহের মাথায় পুলিশ ধরে ফেললো ওদের এবং নিয়ে এলো অ্যালেনটাউন শহরে। আমিকে নেয়া হলো তার বাড়িতে আর কেভিনকে ফাটকে। পুলিশ বলেছে, মেয়েটি সুস্থ আছে, তার কোনো ক্ষতি হয়নি। আর কেভিনের বিরুদ্ধে নেয়া হবে আইনী ব্যবস্থা। সূত্র : গালফ নিউজ


বিবার্তা/হুমায়ুন/মৌসুমী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com