ব্যাটিং বিপর্যয়ে ভরত
প্রকাশ : ১০ জুলাই ২০১৯, ১৬:৩১
ব্যাটিং বিপর্যয়ে ভরত
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বৃষ্টিবিঘ্নিত সেমিফাইনালের শুরুতে ব্যাটিং বিপর্যয়ে ভারত।দলীয় মাত্র ৬ রানে ওপেনার রোহিত শর্মা ও বিরাট কোহলি ও রাহুলের উইকেট হারিয়ে শুরুতেই চাপের মধ্যে পড়েছে দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন ভারত।


রোহিত শর্মাকে আউট করে নিউজিল্যান্ড শিবিরে স্বস্থির পরশ এনে দিলেন ম্যাট হেনরি।ব্যাটিংয়ে নেমে কিছু বুঝে ওঠার আগেই ট্রেন্ট বোল্টের বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি।


বৃষ্টিবিঘ্নিত বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে লক্ষ্যটা নাগালের মধ্যে ভারতের।একরকম সহজ টার্গেট পেয়েছে তারা।ভারতীয় বোলারদের তোপে প্রথমে ব্যাট করে ৮ উইকেট হারিয়ে ২৩৯ রান তুলতে সক্ষম হয়েছে নিউজিল্যান্ড।


কয়েক দিন বিরতি দিয়ে ফের বিশ্বকাপে হানা দিয়েছে বৃষ্টি।এর কবলে পড়ে মঙ্গলবার ভারত-নিউজিল্যান্ড সেমিফাইনাল গড়ায় রিজার্ভ ডেতে।ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে গতকাল ৪৬.১ ওভার খেলা হয়।এসময়ে ৫ উইকেটে ২১১ রান তোলেন কিউইরা।


বুধবার সেখান থেকেই খেলা শুরু হয়।রস টেইলর ৬৭ ও টম লাথাম ৩ রান নিয়ে ব্যাটিং শুরু করেন। তবে শুরুটা শুভ হয়নি তাদের। ব্যক্তিগত ঝুলিতে ৭ রান যোগ করে রবীন্দ্র জাদেজার অসাধারণ থ্রোতে ফেরেন টেইলর।


দলীয় ২২৫ রানেই ভুবনেশ্বর কুমারের বলে সেই জাদেজার তালুবন্দি হয়ে ফেরেন লাথাম।এতে নিউজিল্যান্ডের রানে বাঁধ পড়ে।বাকি সময়ে টেলএন্ডারদের কেউই ঝড় তুলতে পারেননি।অবশ্য সেই সুযোগও ছিল না।হাতে ছিল মাত্র কয়েক ওভার।


তবে চেষ্টার কমতি ছিল না ব্ল্যাক ক্যাপসদের।কিন্তু জসপ্রিত বুমরাহ ও ভুবনেশ্বর কুমারের পেস তো তা কাজে আসেনি।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com