‘শ্রীলংকার বিপক্ষে জয় ছাড়া অন্য কিছুই ভাবছে না দল’
প্রকাশ : ১১ জুন ২০১৯, ১০:২৪
‘শ্রীলংকার বিপক্ষে জয় ছাড়া অন্য কিছুই ভাবছে না দল’
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ব্রিস্টলে শ্রীলংকার বিপক্ষে জয় ছাড়া অন্য কিছুই ভাবছে না দল বলে জানালেন বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।


এক সংবাদ সম্মেলনে মাশরাফি বলেন, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুর্দান্ত সূচনার পর নিউজিল্যান্ডের সাথে সমানতালে লড়াই করে হেরে গেছি আমরা। ইংল্যান্ডের সাথে আসলে আমরা ভাল খেলতে পারিনি। তাই ছেলেরা আবার ভাল খেলে জয়ের ধারায় ফিরতে মুখিয়ে আছে।


অধিনায়ক জানালেন, বাইরের আলোচনা তাকে স্পর্শ করে সামান্যই। সমালোচনার তীরের চেয়ে বেশি যন্ত্রণা পান নিজের কাছে নিজের দাবি মেটাতে না পারলে।


“দিন শেষে আমি আমার কাছ থেকে আরও বেশি প্রত্যাশা করি। এটা সত্য কথা। দলের জয়ে ভূমিকা রাখতে পছন্দ করি। সেটা না হলে আমি নিজেই নিজেকে প্রশ্ন করি। তো লোকে কি বলল, সেটার চেয়ে গুরুত্বপূর্ণ হলো আমি নিজে কেমন অনুভব করছি। সেরাটা দিতে না পারলে, লোকের কথার চেয়ে আমার খারাপ লাগে নিজের কাছে নিজের আশা পূরণ করতে না পারায়। সেটিই বেশি গুরুত্বপূর্ণ।”


মঙ্গলবার বৃষ্টির কারণে ম্যাচ পরিত্যক্ত বা হারলে চাপে পড়ে যাবে বাংলাদেশ দল। কারণ ৩ ম্যাচ শেষে ১টি জয় ও ২টি হারে মাত্র ২ পয়েন্ট সংগ্রহে আছে টাইগারদের। তাই শ্রীলংকার বিপক্ষে ম্যাচের আগে কি বাংলাদেশ চাপে আছে, এমন প্রশ্নের উত্তরে মাশরাফি বলেন, বিশ্বকাপে চাপ থাকবেই। সব ম্যাচেই চাপ আছে। চাপ নেই, তা বলবো না। তবে এই চাপ নিয়েই ভাল খেলতে হবে। প্রথম বল থেকেই জয়ের জন্য খেলতে হবে। আমরা জিতবোই তা বলতে পারবো না। তবে সামর্থ্যের সবটুকু দিয়ে আমরা চেষ্টা করবো-এটা বলতে পারি।


দলে সামান্য ইনজুরি রয়েছে বলেও জানান মাশরাফি। তবে গুরুতর কিছু নয় তাও জানিয়েছেন মাশরাফি, দল ভালই আছে। সবাই সুস্থ্য আছে। কিছু ছোটখাটো ইনজুরি তো থাকেই।


বিবার্তা/তাওহীদ/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com