বৃষ্টিতে ভেসে গেলো বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ
প্রকাশ : ২৬ মে ২০১৯, ২০:১৯
বৃষ্টিতে ভেসে গেলো বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বৃষ্টিতে ভেসে গেল বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার প্রস্তুতি ম্যাচ। বিশ্বকাপের আগে প্রস্তুতি জোরদারের সুযোগ হাতছাড়া করল টাইগাররা। বৃষ্টির কারণে সরফরাজ আহমেদের নেতৃত্বাধীন পাকিস্তানের বিপক্ষে খেলা হয়নি মাশরাফি-তামিমদের। শেষ পর্যন্ত ম্যাচটি পরিত্যক্তই ঘোষণা করা হলো।


বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় শুরু হওয়ার কথা ছিল ম্যাচটি। কিন্তু সন্ধ্যা ৭টায়ও যখন বৃষ্টি থামেনি, তখন ম্যাচটিকে পরিত্যক্ত ঘোষণা করে দিতে বাধ্য হলেন ম্যাচ রেফারি অ্যান্ড পাইক্রফট।


বিশ্বকাপকে সামনে রেখে আজ নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামার কথা ছিলো বাংলাদেশের। কার্ডিফে ম্যাচ শুরু হওয়ার কথা ছিলো বাংলাদেশ সময় সাড়ে ৩টায়। কিন্তু বৃষ্টির কারণে ম্যাচ শুরু করা তো দূরের কথা অনুষ্ঠিত হয়নি টসও।


বৃষ্টির পূর্বাভাস অবশ্য আগেই মিলেছিলো। স্থানীয় আবহাওয়া অধিদফতর জানিয়েছিলো, বাংলাদেশ-পাকিস্তান ম্যাচে হতে পারে বৃষ্টি। তবে এ খবরকে গুরুত্ব দেয়নি অনেকে। কার্ডিফের সোফিয়া গার্ডেনে আজ আবহাওয়া অধিদফতরের পূর্বাভাসকে সত্য প্রমাণ করলো বৃষ্টিই।


সে বৃষ্টি থামেনি এখনো। তাই আজ ম্যাচ শুরু হওয়ার সম্ভাবনা একেবারেই ক্ষীণ। বরং, বৃষ্টি বন্ধ না হওয়ায় আগেই লাঞ্চ করে ফেলতে পারছেন খেলোয়াড় কিংবা কর্মকর্তারা। অবশ্য দুই প্রতিযোগী দেশ মুসলিম হওয়ায় খেলোয়াড়দের অনেকেই হয়তো রোজা রেখেছেন।


এদিকে বৃষ্টিতে ম্যাচ মাঠে না গড়ানোয় গ্যালারিতে সমর্থকের সঙ্গে ছবি তুলতে দেখা যায় পাকিস্তানের অলরাউন্ডার মোহাম্মদ হাফিজকে। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ছবিটি প্রকাশ করেছে আইসিসি। সেখানে ক্যাপশনে তারা লিখেছে ‘দুর্ভাগ্যজনকভাবে কার্ডিফে এখনো বৃষ্টি থামেনি। তাই খেলা হচ্ছে না। এরই ফাঁকে সমর্থকদের সঙ্গে ছবি তুলছেন মোহাম্মদ হাফিজ।’


আগামী ২৮ তারিখ নিজেদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে কার্ডিফের সোফিয়া গার্ডেনেই ভারতের মুখোমুখি হওয়ার কথা রয়েছে বাংলাদেশের। এরপর ২ই জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপের মূল লড়াই শুরু করবে টাইগাররা।


বিবার্তা/শান্ত/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com